রোববার,

২১ এপ্রিল ২০২৪,

৮ বৈশাখ ১৪৩১

রোববার,

২১ এপ্রিল ২০২৪,

৮ বৈশাখ ১৪৩১

Radio Today News

পিএসএল-২০২৩

ইসলামাবাদকে ১২ রানে হারিয়ে কোয়ালিফাইয়ারে পেশোয়ার জালমি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ২৩:৪৭, ১৬ মার্চ ২০২৩

আপডেট: ০৪:০৯, ১৭ মার্চ ২০২৩

Google News
ইসলামাবাদকে ১২ রানে হারিয়ে কোয়ালিফাইয়ারে পেশোয়ার জালমি

সংগৃহিত ছবি

বাবর-হারিসদের ব্যাটে ভর করে ১৮৩ রানের সংগ্রহ পায় পেশওয়ার জালমি। জবাবে ব্যাট করতে নেমে ভালো করতে পারেননি আফগান ব্যাটার গুরবাজ।তবে অসাধারণ খেলেছেন এলেক্স হেলস আর মাকশুদ।দুজনের বড় পার্টনারশিপে ম্যাচ হাতের মুঠোতেই থাকে ইসলামাবাদ ইউনাইটেডের।তবে ৩৭ বলে ৫৭ রান করে আউট হন ইংলিশ ব্যাটার এলেক্স হেলস।

আর ৪৮ বলে ৬০ রান করে আউট হন মাকশুদ। এরপর শেষ দিকে দ্রুত ৫ উইকেট হারায় দলটি।আজম খান করেন মাত্র ২ রান! ১৭ তম ওভারে দুই উইকেট হারিয়ে বিপদে পরে ইসলামাবাদ। তবে শেষ দুই ওভারে জমে ওঠে ম্যাচ। ক্রিজে ব্যাটসম্যান হিসেবে ছিলেন মানরো এবং ক্যাপ্টেন সাদাব খান।

আর দুই ওভারে জয়ের জন্য প্রয়োজন ছিলো ৩০ রান।

তবে ১৯ তম ওভারে বাজিমাত করেন, দুর্দান্ত পিএসএল কাটানো সালমান ইরশাদ।
প্রথম দুই বল ডট দিয়ে ৩য় বলেই তুলে নেন মানরোর উইকেট। সেই ওভারে আসে মাত্র ৬ রান। শেষ ওভারে যখন পেশওয়ারের ডিফেন্ড করতে হবে ২৪ রান, তখন ইতোমধ্যেই ইসলামাবাদের হাত থেকে ফসকে যায় ম্যাচ।
অনেকটা বিদায়ের ঘন্টা বেজে যায় দলটির।
১৭ তম ওভারে ম্যাচের মোমেন্টাম ঘুড়িয়ে দেওয়া জামাল,আবারো বলে আসেন ২০ তম ওভারে।ইসলামাবাদের যখন দরকার ৬ বলে ২৪ তখন প্রথম ২ বলে নেন মাত্র ২ রান।
৩য় বলে আরো একটি ডাবল পায় সাদাব।অর্থাৎ শেষ ৩ বলে প্রয়োজন ছিলো ২০ রান,যা ফেয়ারলি অসম্ভব। 

আগামীকাল রাত ৮ টায় ২য় কোয়ালিফায়ারে মুখোমুখি হবে,পেশওয়ার জালমি ও লাহোর কালেঞ্জার্স। দুই দলের মধ্যে যারা জয় লাভ করবে তারাই পৌছাবে স্বপ্নের ফাইনালে, যেখানে আগে থেকেই অপেক্ষা করছে মুলতান সুলতান।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের