শুক্রবার,

৩০ সেপ্টেম্বর ২০২২,

১৫ আশ্বিন ১৪২৯

শুক্রবার,

৩০ সেপ্টেম্বর ২০২২,

১৫ আশ্বিন ১৪২৯

Radio Today News

নতুন ইতিহাস সৃষ্টি করায় ভলিবল দলকে ফুলেল সংবর্ধনা

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৮:০৮, ৩১ আগস্ট ২০২২

নতুন ইতিহাস সৃষ্টি করায় ভলিবল দলকে ফুলেল সংবর্ধনা

দেশে ফিরেছে বাংলাদেশ অনূর্ধ্ব-২০ ভলিবল দল। বাংলাদেশ দলকে ফুলেল সংবর্ধনা দিয়ে বরণ করেছে বাংলাদেশ ভলিবল ফেডারেশন।

মঙ্গলবার (৩০ আগস্ট) রাত ৯.৩০ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জের তাদের সংবর্ধনা দেওয়া হয়। 

ফেডারেশনের সভাপতি ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম, সহসভাপতি এম এ রাজ্জাক খান রাজ, মোহাম্মদ ইউনুছ, খসরু চৌধুরী, হাবীব উল্লাহ ডন, সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু উপস্থিত থেকে অনূর্ধ্ব-২০ ভলিবল বাংলাদেশ দলকে সংবর্ধনা দেন। এসময় খেলোয়াড়দের ফুলের মালা দিয়ে বরণ করেন ও মিষ্টি খাওয়ান ফেডারেশনের কর্মকর্তারা।

এসময় ফেডারেশনের সভাপতি ও ডিএনসিসির মেয়র আতিকুল ইসলাম বলেন, চারবারের চ্যাম্পিয়ন চীনকে হারিয়ে পঞ্চম স্থান লাভ করে বাংলাদেশের তরুণরা এশিয়ার ভলিবলে পুরা উলট পালট করে দিয়েছে। নতুন এক ইতিহাস সৃষ্টি করেছে। তরুণরা অসম্ভবকে সাধন করেছে। অবিশ্বাসযোগ্য। বাংলাদেশের এই অর্জনে আমাদের দায়িত্ব আরও বেড়ে গেল। আমাদের চোখ আরও খুলে গেছে। তারা এশিয়াকে কাঁপিয়ে দিয়েছে। আগামীতে বিশ্বকে জয় করবে আমাদের তরুণরা। 

তিনি আরও বলেন, উড়ন্ত বলে দুরন্ত ভলিবল, এটি হারিয়ে যাচ্ছিল। আমরা সেটিকে ফিরিয়ে এনেছি। আমরা ১৩৬ রেঙ্কিং থেকে পঞ্চমস্থান লাভ করেছি। যা আমাদের জন্য অনেক অর্জন। আমাদের খেলোয়াড়রা ও ফেডারেশনের সকলকে রাজনৈতিক উর্ধ্বে থেকে বাংলাদেশ দলকে আরও এগিয়ে নিয়ে যেতে হবে। 

বাংলাদেশের এই অর্জনে ১০ খেলোয়াড়কে তিন সপ্তাহের জন্য আমেরিকায় পাঠানোর ঘোষণা দেন ফেডারেশনের সভাপতি। এসময় তিনি ফেডারেশনের সকল সহসভাপতিসহ সবাইকে ধন্যবাদ জানান।

এমএমএস

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের