শুক্রবার,

১৭ সেপ্টেম্বর ২০২১,

২ আশ্বিন ১৪২৮

পরীক্ষামূলক প্রকাশ

শুক্রবার,

১৭ সেপ্টেম্বর ২০২১,

২ আশ্বিন ১৪২৮

Radio Today News

বাংলাদেশ-নিউজিল্যান্ড চতুর্থ টি-টোয়েন্টি আজ

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০৭:৪০, ৮ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ১০:৪৭, ৮ সেপ্টেম্বর ২০২১

বাংলাদেশ-নিউজিল্যান্ড চতুর্থ টি-টোয়েন্টি আজ

সিরিজের চতুর্থ টি-টোয়েন্টিতে আজ নিউজিল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল ৪টায়। সরাসারি দেখা যাবে জিটিভি ও টি-স্পোর্টসে। চতুর্থ টি-টোয়েন্টিতে জিতলে ৩-১ ব্যবধানে সিরিজ নিশ্চিত হবে বাংলাদেশের। আর তাতে কিউইদের বিপক্ষে প্রথম সিরিজ জয়ের কীর্তি গড়বে টিম টাইগার্স।

৫ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচে জয় পাবার পর তৃতীয় ম্যাচে হোঁচট খেয়েছে বাংলাদেশ দল। ওই জয়ের পর সিরিজে সমতা ফেরানোর দিকে মনোযোগ কিউইদের অন্তবর্তীকালীন প্রধান কোচ গ্লেন পকনালের। তিনি জানিয়েছেন, আপাতত চতুর্থ ম্যাচ নিয়েই ভাবছে তাঁর দল।

গ্লেন পকনাল বলেন, 'সময়ের সাথে আমাদের দলের ব্যাটসম্যান ও বোলাররা এই কন্ডিশনে মানিয়ে নিতে পারছে। চতুর্থ ম্যাচেও আশা করি আমরা ভালো খেলতে পারবো। এরপর শেষ ম্যাচের চিন্তা। জানি বাংলাদেশ এই কন্ডিশনে শক্তিশালী প্রতিপক্ষ। তারাও দারুণভাবে ফিরতে চেষ্টা করবে। আমরাও লড়াই করতে চাই। সবাই শতভাগ প্রস্তুত।'

সিরিজ জয়ের ক্ষেত্রে টাইগারদের চিন্তার কারণ ব্যাটিং। দলের বেশিরভাগ ব্যাটসম্যানই রানে নেই। ওপেনিংয়ে সুবিধা করতে পারছে না লিটন দাস ও মোহাম্মদ নাঈম। মিডল অর্ডারেও ভালো খেলতে পারছেন না সাকিব-মুশফিকরা। নিষেধাজ্ঞা কাটিয়ে দলে ফেরার পর বল হাতে আলো ছড়াচ্ছেন সাকিব। কিন্তু তার ব্যাট থেকে রানা আসছে না তেমন।  পারফর্মেন্সর দিক দিয়ে নতুনরাও দায়িত্ব নিয়ে খেলতে পারছেন না। 

এদিকে সবশেষ ম্যাচের হার ভাবাচ্ছে টিম ম্যানেজমেন্টকে। সিরিজ নিশ্চিতের ম্যাচে পরিবর্তন দেখা যেতে পারে বাংলাদেশ একাদশে। সুযোগ পেতে পারেন সৌম্য সরকার, শামীম পাটোয়ারি কিংবা মোসাদ্দেক হোসেন। 

রেডিওটুডে নিউজ/এমএইচ/এসআই

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের