মঙ্গলবার,

২৮ মে ২০২৪,

১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

মঙ্গলবার,

২৮ মে ২০২৪,

১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

Radio Today News

শেষ মুহুর্তের সুযোগ মিসে নিজেদের `আনলাকি` বলছেন জামাল

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ০৯:৩৭, ৮ সেপ্টেম্বর ২০২৩

Google News
শেষ মুহুর্তের সুযোগ মিসে নিজেদের `আনলাকি` বলছেন জামাল

২য় ম্যাচেও আফগানিস্তানের বিপক্ষে ড্র করেছে বাংলাদেশ

বাংলাদেশ আফগানিস্তানের বিপক্ষে প্রথম আন্তর্জাতিক ম্যাচটি ড্র করেছিল। সেদিন একাধিক সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেনি। এরপর গতকাল দ্বিতীয় ম্যাচেও জামাল ভূঁইয়ার দল মুখোমুখি হয় আফগানদের। কিংস অ্যারেনায় প্রথমার্ধ্ব গোল শূন্য ড্র হলেও দ্বিতীয়ার্ধ্বে এগিয়ে যায় সফরকারীরা। কিন্তু পরে বিশ্বনাথ ঘোষের অসাধারণ এক পাস থেকে দুর্দান্ত এক গোল করে দলকে সমতায় ফেরান মোরসালিন।

আর এতে শেষ পর্যন্ত ১-১ ব্যবধানে এই ম্যাচটিও শেষ হয়েছে ড্রতেই।

গতকাল ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে আসেন কোচ হ্যাভিয়ের ক্যাবরেরা ও জামাল ভূঁইয়া। দুই ম্যাচে জয়ের সুযোগ পেয়েও কাঙ্ক্ষিত জয় না পাওয়ায় কিছুটা আক্ষেপ শোনা গেল বাংলাদেশ অধিনায়কের কণ্ঠে। তিনি বলেন, "আমরা আসলে আনলাকি। দুই ম্যাচেই ভালো খেলেছি। গোলের বেশ কয়েকটি সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেনি। আমরা জয়ের সুযোগ মিস করেছি।"

ম্যাচের রেফারিং নিয়ে জামাল ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে বলেন, "রেফারি আমাকে বলেছে হ্যান্ডবল হয়েছিল। কিন্তু সে ইচ্ছেকৃত করেনি তাই পেনাল্টি দেয়নি।’ পেনাল্টি না পাওয়ায় খানিকটা আফসোস রয়েছে তার, 'আসলে রেফারিং নিয়ে কোচ তো বলেছেই। আমার আর কিছু বলার নেই। স্বাগতিক হিসেবে কিছু সিদ্ধান্ত..।"

ম্যাচের প্রথমার্ধের শেষ দিকে ঝুম বৃষ্টি নামে। সেই প্রসঙ্গে অধিনায়ক জামাল বলেন, "বৃষ্টি উভয় দলের জন্যই সমান। তেমন বিশেষ সুবিধা হয়নি তবে আমাদের বৃষ্টিতে খেলার অভিজ্ঞতা রয়েছে।"

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের