মঙ্গলবার,

১৬ এপ্রিল ২০২৪,

৩ বৈশাখ ১৪৩১

মঙ্গলবার,

১৬ এপ্রিল ২০২৪,

৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

কালবৈশাখী ঝড়ে ভাঙল মিরপুরের ডিজিটাল স্কোরবোর্ড

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১০:০৮, ১ এপ্রিল ২০২৪

Google News
কালবৈশাখী ঝড়ে ভাঙল মিরপুরের ডিজিটাল স্কোরবোর্ড

রাতভর হয়েছে বৃষ্টি। সঙ্গে দমকা বাতাস ও বজ্রপাত। রমজানের কাক ডাকা ভোরে সবাই যখন গভীর ঘুমে, ঢাকায় তখন আরেক দফা বয়ে যায় ঝড়। আর সেই কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত হয়েছে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম। ভেঙে গেছে গ্যালারিতে থাকা জায়ান্ট স্ক্রিন।

বৈশাখ শুরুর আগেই পুরোদমের কালবৈশাখী ঝড় দেখে ফেলেছে দেশ। রবিবার সকাল সাড়ে ৬ টার দিকে দেশের বিভিন্ন স্থানে ঝড়-বৃষ্টি শুরু হয়। এ সময় বজ্রঝড়ও হয়। রাজধানীতে বাতাসের গতিবেগ উঠে যায় ঘণ্টায় ৮৩ কিলোমিটার। আর বৃষ্টিপাত হয়েছে ৫ মিলিমিটার।

নাম প্রকাশে অনিচ্ছুক বিসিবির এক কর্মকর্তা বলেন, ‘অনেক ঝড় হয়েছে। তাতে জায়ান্ট স্ক্রিন ভেঙে যায়। এ ছাড়া পেছনের অংশে একটি দেয়ালও ভেঙে পড়ে। এখনো রক্ষণাবেক্ষণের কাজ শুরু হয়নি। এখনতো ম্যাচ চলছে। আমরা দেখছি কিভাবে করা যায়। দ্রুত শুরু করবো।’

সকালের সেই ঝড়ের পর দুপুর সাড়ে ১২টায় মুখোমুখি হয়েছিল বাংলাদেশ ও অস্ট্রেলিয়া নারী ক্রিকেট দল। তার আগেই নজরে আসে ভাঙা স্কোরবোর্ডটি। তারপরই একজন মাঠকর্মী এসে ভাঙা অংশগুলো সেখান থেকে সরানোর কাজ শুরু করেন।

তারপর অবশ্য বাংলাদেশ নারী ক্রিকেট দল খেলতে নেমেছিল অস্ট্রেলিয়ার বিপক্ষে। সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে অধিনায়ক নিগার সুলতানা জ্যোতির ব্যাটে চড়ে ১২৬ রান করে স্বাগতিকরা। টানা তিন ওয়ানডের একটিতেও শতরানের দেখা পায়নি তারা। আজ পেয়েও খুব একটা লাভ হয়নি। ম্যাচটি হেরে গেছে তারা ১০ উইকেটে।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের