রোববার,

০৫ ডিসেম্বর ২০২১,

২০ অগ্রাহায়ণ ১৪২৮

রোববার,

০৫ ডিসেম্বর ২০২১,

২০ অগ্রাহায়ণ ১৪২৮

Radio Today News

পর্দা নামল বঙ্গবন্ধু সাউথ এশিয়ান আর্টিস্টিক জিমন্যাস্টিক্সের

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ২২:৩৫, ৩১ অক্টোবর ২০২১

পর্দা নামল বঙ্গবন্ধু সাউথ এশিয়ান আর্টিস্টিক জিমন্যাস্টিক্সের

সংগৃহীত ছবি

পর্দা নামল বঙ্গবন্ধু পঞ্চম সেন্ট্রাল সাউথ এশিয়ান আর্টিস্টিক জিমন্যাস্টিক্স চ্যাম্পিয়নশিপের। ছয় জাতির এ আসরে বাংলাদেশ হয়েছে ৩য়। সেন্ট্রাল সাউথ এশিয়ান অঞ্চলের জিমন্যাস্টিক্সের নির্ধারিত আন্তর্জাতিক ভেন্যুর মর্যাদা পেল মিরপুর সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম। খুব শিগগির এখানেই বড় আসরের আয়োজন করবে আন্তর্জাতিক জিমন্যাস্টিক্স ফেডারেশন।

বঙ্গবন্ধু ৫ম সেন্ট্রাল সাউথ এশিয়ান আর্টিস্টিক জিমন্যাস্টিকস চ্যাম্পিয়নশিপে সেরা উজবেকিস্তানের ক্রীড়াবিদরা।

উজবেকিস্তানের পদক জয়ী জিমন্যাস্ট আই নাস্তা সিয়া বলেন, এই সুন্দর আয়োজনে অংশ নিতে পেরে এবং পদক জিতে আমি খুবই আনন্দিত। বাংলাদেশের ক্রীড়াবিদদের খেলা দেখলাম। ওদের ট্যালেন্ট আছে। দরকার শুধু উপযুক্ত প্রশিক্ষণের।

৬৮ পদকের মধ্যে ১৯ স্বর্ণ, ১১ রৌপ্য এবং  ৮ ব্রোঞ্জ পদক জয়ে প্রথম চ্যাম্পিয়ন উজবেকিস্তান। রানার্সআপ ভারত। বিপরীতে বাংলাদেশের অর্জন একটি রৌপ্য ও ৩টি ব্রোঞ্জ। পদক জয়ীরা বলছেন পর্যাপ্ত সুযোগ-সুবিধার অভাবই তাদের বড় প্রতিবন্ধকতা।

পরিপাটি আয়োজনে সন্তুষ্ট এশিয়ান জিমন্যাস্টিকস ফেডারেশন। সমাপনী অনুষ্ঠানের প্রধান অতিথি যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর আশ্বাস জিমন্যাস্টদের পাশে থাকার। ছয়জাতির এ আসরে বাংলাদেশ হয়েছে তৃত্বীয়। সংশ্লিষ্টরা বলছেন লাল-সবুজের জিমন্যাস্টদের এখন আন্তর্জাতিক অঙ্গনে এগিয়ে যাবার পালা।

রেডিওটুডে নিউজ/এসএস

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের