শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল | ২৫ আগস্ট

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৮:৩২, ২৫ আগস্ট ২০২১

Google News
আজকের রাশিফল | ২৫ আগস্ট

মেষ (মার্চ ২১-এপ্রিল ২০)
ব্যবসা শুভ ও কর্মক্ষেত্রে নতুন যোগাযোগ আসতে পারে। আজ সংসারে মাত্রাছাড়া খরচ হতে পারে। আপনি কোনও কাজে বন্ধুর সাহায্য পেতে পারেন।

বৃষ (এপ্রিল ২১–মে ২০)
শিক্ষার্থী ও সরকারি কর্মচারীদের জন্য শুভ দিন। আপনার কোনও ঋণ মকুব হতে পারে। মায়ের সঙ্গে বিবাদের আশঙ্কা। আজ আপনার খুব কাছের কেউ বা প্রিয় কারও সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন।

মিথুন (মে ২১-জুন ২১)
অশান্তি থেকে সাবধান থাকুন। অর্থ চুরি হতে পারে। ব্যবসায় উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনা। প্রেমের জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। অফিসে কাজের চাপ বাড়বে।

কর্কট (জুন ২২-জুলাই ২২)
একটু সাবধানে গাড়ি চালান, আঘাত লাগতে পারে। স্ত্রীর প্রতি অভিমান বাড়তে পারে। কাজের চাপের জন্য শরীরে কষ্ট বাড়বে। সম্পত্তি নিয়ে খরচ বাড়তে পারে।

সিংহ (জুলাই ২৩-আগস্ট ২৩)
ব্যবসায় ঝুঁকি না নেওয়া উচিত। যুক্তিপূর্ণ কথা সুনাম বাড়াতে পারে। আজ খুব ভাল যোগাযোগ আসতে পারে। পাওনা আদায়ের জন্য বেশি কষ্ট পেতে হবে না।

কন্যা (আগস্ট ২৪-সেপ্টেম্বর ২৩)
প্রেমের জন্য আনন্দ ও চিন্তা বাড়তে পারে। কোনও উঁচু জায়গা থেকে পড়ে যেতে পারেন। সন্তানের জন্য কষ্ট পেতে পারেন। কর্মস্থানে ব্যস্ত হওয়ার জন্য শারীরিক কষ্ট হবে।

তুলা (সেপ্টেম্বর ২৪-অক্টোবর ২৩)
কুটিল মনোভাবের জন্য অশান্তি। ব্যবসায় ভাল সুযোগ পাবেন আজ। আর্থিক ব্যাপারে সাহায্য মেলার সম্ভাবনা। পাওনা আদায়ে দেরি হতে পারে। পেটের সমস্যা নিয়ে চিন্তা।

বৃশ্চিক (অক্টোবর ২৪-নভেম্বর ২২)
সন্তানের থেকে সুখ পেতে পারে। বাবা-মায়ের শরীর নিয়ে খরচ বাড়বে। সম্পত্তি নিয়ে ভাল খবর পেতে পারেন। শরীরে রোগের জন্য মানসিক চাপ।

ধনু (নভেম্বর ২৩-ডিসেম্বর ২১)
কোনও কাজে ভুল হওয়ার সম্ভাবনা। শত্রু হতে সাবধান। উচ্চপদস্থ ব্যক্তির সাহায্যে উন্নতি। কোনও আশা নষ্ট হতে পারে। সম্পত্তির ব্যাপারে চিন্তা বৃদ্ধি। পেটের সমস্যা বাড়তে পারে।

মকর (ডিসেম্বর ২২-জানুয়ারি ২১)
শত্রুপক্ষ আজ দুর্বলতার সুযোগ নিতে পারে। পুজোপাঠের জন্য খরচ বাড়তে পারে। সঙ্গীত চর্চা থেকে আনন্দ বৃদ্ধি। চাকরিস্থলে চাপ বাড়তে পারে। সন্তানের জন্য খরচ বাড়তে পারে।

কুম্ভ (জানুয়ারি ২২-ফেব্রুয়ারি ১৯)
দূরে থাকা প্রেমিকার খবর পেতে পারেন। কর্মক্ষেত্রে অশান্তি হবে। অফিসে উন্নতির সুযোগ আসতে পারে। ব্যবসায় গুরুজনের সঙ্গে তর্ক বাধতে পারে।

মীন (ফেব্রুয়ারি ২০-মার্চ ২১)
ব্যবসায় সুযোগ কাজে লাগান। আজ মনের মতো আয় হবে না। প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না। দুর্ঘটনা থেকে সাবধান থাকা দরকার। সাধুসেবায় মানসিক শান্তি বাড়তে পারে।

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের