সোমবার,

২৯ এপ্রিল ২০২৪,

১৬ বৈশাখ ১৪৩১

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪,

১৬ বৈশাখ ১৪৩১

Radio Today News

ঝালকাঠি সদর হাসপাতাল কাম্পাউন্ডের নার্সকে ছুড়িকাঘাত

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত: ২০:১৯, ২২ আগস্ট ২০২৩

Google News
ঝালকাঠি সদর হাসপাতাল কাম্পাউন্ডের নার্সকে ছুড়িকাঘাত

ছবিঃ রেডিও টুডে

ঝালকাঠি সদর হাসপাতাল কম্পাউন্টেন্ট শাজমিন জাহান (৩৫) নামে এক নার্সকে ছুড়িকাঘাত করেছে দুর্বৃত্তরা। বুক ও পেটসহ শরীরের কয়েকটি স্থানে যখম হয়ে ওই নার্স এখন হাসপতালে চিকিৎসাধীন রয়েছে। আজ মঙ্গলবার ভোরে জেলা সদর হাসপাতালের নার্স কোয়াটারের রাস্তার ওপর এ ঘটনা ঘটে।

পুলিশ ও আহত নার্স জানান, ভোর সাড়ে ৫টার দিকে নার্স শাজমিন জাহান নিজের কোয়াটার থেকে বের হয়ে সদর হাসপতাল কম্পাউন্ডে হাটতে বের হন। এসময় মুখোশ পড়া একদল দুর্বৃত্তা তাঁর ওপর হামলা চালায়। পরে ছুড়ি দিয়ে নার্স শাজমিনকে এলোপাথারী কুপিয়ে আহত করে। এসময় শাজমিনের চিৎকার করলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে সদর হাসাপালে ভর্তি করা হয়।

ঝালকাঠি সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসা মেহেদী হাসান জানিয়েছেন, আহত নার্স শাজমিনের শরীরের কয়েকটি স্থানে ছুরিকাঘাত করা হয়েছে। তাকে যথাযথ চিকিৎসা দেয়া হচ্ছে। বর্তমানে ওই নার্স শঙ্কামুক্ত রয়েছেন বলেও জানান তিনি। এ ঘটনায় আহত নার্স সদর থানায় লিখিত অভিযোগ করেছেন।

ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন সরকার বলেন, আশপাশের সিসিটিভির ফুটেজ দেখে ওই দুর্বৃত্তদের আটকের জন্য অভিযান করা যাচ্ছে।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের