সোমবার,

২৯ এপ্রিল ২০২৪,

১৬ বৈশাখ ১৪৩১

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪,

১৬ বৈশাখ ১৪৩১

Radio Today News

ঝালকাঠির নলছিটিতে পুলিশের উপপরিদর্শকের বাড়িতে ডাকাতি

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত: ১৯:১৯, ২৩ আগস্ট ২০২৩

Google News
ঝালকাঠির নলছিটিতে পুলিশের উপপরিদর্শকের বাড়িতে ডাকাতি

ছবিঃ রেডিও টুডে

ঝালকাঠির নলছিটিতে পুলিশের উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমানের বাড়িতে ডাকাতি হয়েছে। ডাকাতরা  নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুটে নিয়েছে। গতরাতে (গতকাল মঙ্গলবার) দিবাগত রাত দুইটার দিকে  বরিশাল-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের দপদপিয়া ইউনিয়নের তূর্য্য ফিলিং স্টেশনের পাশে এ ডাকাতির ঘটনা ঘটে।

পুলিশ জানায়, নলছিটি থানার উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমান ও তাঁর ছোট ভাই ঢাকায় কর্মরত সহকারী উপপরিদর্শক (এসআই) আল মামুন সম্প্রতি বরিশাল-পটুয়াখালী মহাসড়কে দপদপিয়া ইউনিয়নের তূর্য্য ফিলিং স্টেশনের পাশে বাড়ি করেন। মঙ্গলবার তাদের বাবার মৃত্যুবার্ষিকী উপলক্ষে গ্রামের বাড়ি ভোলার চরফ্যাশন উপজেলায় মিলাদ ও দোয়া অনুষ্ঠানের জন্য চলে যায়। নতুন বাসায় তাদের দুই ভাইয়ের ছেলে, মেয়েরা ছিল। গভীর রাতে আট-নয় জনের একদল ডাকাত বারান্দা থেকে দ্বিতীয় তলার  বেলকনি দিয়ে বাসার ভেতরে প্রবেশ করে। এসময় তাদের জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে যায়। আজ বুধবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার মুহিতুল ইসলাম।

নলছিটি থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মিজান বলেন, আমার ও আমার ভাইয়ের বাসা একসাথেই। ডাকতরা আমাদের ছেলে মেয়েকে জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে গেছে। বাসায় আমরা ভোলায় আছি। নতুন বাসায় আসলে বলা যাবে কি পরিমাণ ক্ষতি হয়েছে।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতাউর রহমান বলেন,খবর পেয়ে  ঘটনাস্থলে গিয়েছি। স্বর্ণালঙ্কার ও নগদ অর্থ লুট করে নিয়ে গেছে ডাকাতরা। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের