রোববার,

১৬ মে ২০২১

বার্সায় ভালো আছেন মেসি!

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৭:৪২, ২২ ডিসেম্বর ২০২০

আপডেট: ০৬:০৩, ১৩ জানুয়ারি ২০২১

বার্সায় ভালো আছেন মেসি!

লিওনেল মেসি

এ কথা বলার অপেক্ষা রাখে না, কাতালান ফুটবল ক্লাবের সর্বকালের শ্রেষ্ঠ খেলোয়াড়দের মধ্যে অন্যতম হলে আর্জেন্টাইন স্ট্রাইকার-প্লেমেকার লিওনেল মেসি। সম্প্রতি নিজের দীর্ঘদিনের ক্লাব ছেড়ে যাওয়ার সিদ্ধান্ত নেন। কিন্তু বিভিন্ন ক্লজের কারণে যেতে পারেননি তিনি। বড় বড় সংবাদমাধ্যমগুলো বড় শিরোনামে খবর করলেও অনেকটা চুপ ছিলেন বার্সার টপ স্কোরার। ‍কিন্তু এবার বললেন, তিনি ন্যু ক্যাম্পেরই ভালো আছেন!

আগামী বছরের ৩০ জুন শেষ হবে বার্সা-মেসির বর্তমান চুক্তির মেয়াদ। তবে আর্জেন্টাইন তারকা জানালেন, আপাতত তার ভাবনায় শুধুই বার্সেলোনা। স্প্যানিশ টেলিভিশন লাসেক্সতাকে দেওয়া এক সাক্ষাৎকারে এ কথা জানান তিনি।

লিওনেল মেসি বলেন, ‘আমি যখন ক্লাব ছেড়ে যেতে চেয়েছি, তা এক কথা দুঃসহ ছিল। সত্যি বলছি এখন আমি ভালো আছি। গ্রীষ্মে খুব বাজে সময় কাটছিল। যদিও পুরো ব্যাপারটা শুরু হয়েছে এর অনেক আগেই। গ্রীষ্মে যে পরিস্থিতির মধ্য দিয়ে গিয়েছি, মৌসুমের শেষটা, বুরোফ্যাক্স এবং বাকি সবকিছু। এ মৌসুমের শুরুতেও সেটা চলেছে বেশ কয়েক দিন। কিন্তু এখন আমি ভালো আছি।’

মৌসুম শেষে মেসি বার্সেলোনা ছাড়বেন কিনা প্রশ্নে পরিষ্কার জবাব না দিলেও তিনি বলেন, ‘সত্যিই সম্ভব সবকিছু জেতার জন্য লড়াইয়ের সেই শক্তিটা অনুভব করছি। আমি উচ্ছ্বসিত। আমি জানি, ক্লাবটি কঠিন সময় পার করছে, বার্সেলোনার চারপাশের সবকিছুই জটিল, তবে আমি ভালো কিছুর আশা করছি।’

আপাতত বার্সেলোনার হয়ে আরও শিরোপা জয়ের ওপর জোর দিচ্ছেন বার্সা দলপতি। গত মৌসুম শেষে ফুটবল বিশ্বকে চমকে দিয়ে বার্সেলোনার সঙ্গে দুই দশকের সম্পর্কের ইতি টানার ইচ্ছার কথা জানিয়েছিলেন মেসি। তবে ক্লাব তাকে ছাড়তে রাজি না থাকায় অনিচ্ছা সত্ত্বেও কাতালান দলটিতে থেকে যান রেকর্ড ছয়বারের বর্ষসেরা ফুটবলার।