শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

মিনিস্টার-মাইওয়ান গ্রুপের ২১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রেস বিজ্ঞপ্তি

প্রকাশিত: ১৭:৫৫, ৩ জুন ২০২৩

আপডেট: ১৭:৫৯, ৩ জুন ২০২৩

Google News
মিনিস্টার-মাইওয়ান গ্রুপের ২১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

দেশব্যাপী পালিত হলো  মিনিস্টার-মাইওয়ান গ্রুপের ২১ তম প্রতিষ্ঠাবার্ষিকী ৷ প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়, দুটি ফ্যাক্টরি এবং ২০৫ টি শো-রুমসহ দেশব্যাপী  ৫,০০০ এরও বেশি সদস্যদের নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজন উদযাপন করা হয়।

গত পহেলা জুন (বৃহস্পতিবার) বিকেলে মিনিস্টার গ্রুপের প্রধান কার্যালয়ে গ্রুপটির চেয়ারম্যান ও এফবসিসিআই সহ সভাপতি জনাব এম এ রাজ্জাক খান রাজ ও ব্যবস্থাপনা পরিচালক দিলরুবা তনু'র উপস্থিতিতে এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়। বায়তুল মোকাররম জাতীয় মসজিদের সিনিয়র পেশ ইমাম মুফতি মিজানুর রহমান দোয়া পরিচালনা করেন। এছাড়া  উপস্থিত ছিলেন কোম্পানির নির্বাহী পরিচালক, পরিচালক ,মহা-ব্যবস্থাপক ও সকল স্তরের কর্মীবৃন্দসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ। এছাড়া ত্রিশালস্থ মিনিস্টার হাই-টেক পার্ক ইলেকট্রনিক্স লিমিটেড ও গাজীপুরস্থ মাইওয়ান ইলেকট্রনিক্স ইন্ডাস্ট্রিস লিমিটেড এবং মিনিস্টার হিউম্যান কেয়ারের ফ্যাক্টরিসহ দেশব্যাপী সকল শো-রুমে অত্যন্ত জাঁকজমকপূর্ণ পরিবেশে দিনব্যাপী প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। 

এসময় মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান এম এ রাজ্জাক খান রাজ বলেন, “দীর্ঘ পথ পেরিয়ে মিনিস্টার-মাইওয়ান গ্রুপ আজ ২১ বছরে। এ দেশের মানুষের আমাদের ব্র্যান্ডের প্রতি ভালোবাসা ও সমর্থন ছাড়া এত দীর্ঘ যাত্রা সম্ভব হতো না । দেশের মানুষের এই আস্থা এবং ভালোবাসাকে পুঁজি করে আমরা আরো এগিয়ে যেতে চাই। মিনিস্টার গ্রুপের এই ২১ বছরের পথযাত্রায় পাশে থাকার জন্য সকল কর্মকর্তা-কর্মচারী, ডিলার, গ্রাহক ও শুভানুধ্যায়ীদেরকে ধন্যবাদ জ্ঞাপন করছি”।

প্রসঙ্গত, মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড ২০১৩ সালে প্রতিষ্ঠিত দেশের অন্যতম দ্রুত বর্ধনশীল ইলেকট্রনিক্স উৎপাদক প্রতিষ্ঠান, যার প্রতিষ্ঠাতা এম এ রাজ্জাক খান রাজ ২০০২ সালে মাইওয়ান ইলেকট্রনিক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড প্রতিষ্ঠার মাধ্যমে যাত্রা শুরু করেন। গ্রুপটি বর্তমানে এলইডি টেলিভিশন, রেফ্রিজারেটর, এয়ার কন্ডিশনার, ফ্যান, ইস্ত্রি, রাইস কুকার, ব্লেন্ডার ,ওয়াশিং মেশিনসহ বিভিন্ন প্রকার হাউজহোল্ড ইলেকট্রনিক্স পণ্য তৈরি ও বাজারজাত করে থাকে। এছাড়া করোনা মহামারীর সময় মিনিস্টার হিউম্যান কেয়ারি এর মাধ্যমে- ডিটারজেন্ট, হ্যান্ডওয়াশ, মাস্ক সহ বিভিন্ন জরুরী  পণ্য বাজারে নিয়ে আসে এবং ২০২২ সালে “ইরাজ” ই-কমার্স সাইট নিয়ে নতুন ভাবে গ্রাহকদের ই-কমার্স সেবা নিশ্চিত করছেন। এছাড়াও গ্রুপটি ইলেক্ট্রনিক্স পণ্যের সাথে সাথে পরিবেশ বান্ধব বিভিন্ন পণ্য ধীরে ধীরে দেশের সর্বস্তরের মানুষের জন্য বাজারে নিয়ে আসছে।

রেডিওটুডে/এমএমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের