শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৭ বৈশাখ ১৪৩১

শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৭ বৈশাখ ১৪৩১

Radio Today News

নৌকার ধাক্কায় ভেঙ্গে পড়ল সেতু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত: ০০:২০, ৪ সেপ্টেম্বর ২০২১

Google News
নৌকার ধাক্কায় ভেঙ্গে পড়ল সেতু

ছবি: সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ায় নৌকার ধাক্কায় ভেঙ্গে পড়েছে ২২ বছর পুরনো একটি সেতু। আজ শুক্রবার (৩ সেপ্টেম্বর) সকালের দিকে উপজেলার ধরখার ইউনিয়নের বনগজ ও কৃষ্ণনগর গ্রামের মধ্যবর্তী নয়াখালের উপরে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, ব্রিজটি নির্মাণের ২২ বছরেও হয়নি এর দুই পাশের সংযোগ সড়ক। আর সড়ক হওয়ার আগেই ভেঙে পড়েছে ব্রিজটি। সকালে ইটবোঝাই একটি নৌকার সামনের অংশ সেতুর মাঝখানের পিলারে ধাক্কা দিলে সেতুটি ভেঙে পড়ে। ভাঙা অংশ নৌকার ওপর পড়লে নৌকাটি খালে ডুবে যায়। তবে মাঝিসহ সহযোগীরা অক্ষত আছেন।

জানা যায়, ১৯৯৯ সালে আখাউড়া উপজেলা এলজিইডির (স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর) অধীনে বনগজ ও কৃষ্ণনগর গ্রামের মধ্যবর্তী নয়াখালের ওপর ব্রিজটি নির্মাণ করা হয়। উত্তর-দক্ষিণে লম্বালম্বি ব্রিজটির দুই গোড়ায় মাটি নেই। সমতল থেকে অন্তত ১৫ ফুট উঁচু হওয়ায় দীর্ঘ ২২ বছর ব্রিজটিতে কেউ ওঠানামা করেননি।

এ বিষয়ে জানতে চাইলে এলজিইডির আখাউড়া উপজেলা প্রকৌশলী আব্দুল লতিফ বলেন, খবর পেয়ে উপ-সহকারী প্রকৌশলী জহুরুল ইসলামকে ব্রিজটির কাছে পাঠানো হয়েছে। তিনি ঘটনাস্থল পরিদর্শন করে প্রতিবেদন দিলে সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

রেডিওটুডে নিউজ/জেএফ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের