বৃহস্পতিবার,

০৯ মে ২০২৪,

২৫ বৈশাখ ১৪৩১

বৃহস্পতিবার,

০৯ মে ২০২৪,

২৫ বৈশাখ ১৪৩১

Radio Today News

বৈদ্যুতিক খুটিতে বিআরটিসি বাসের ধাক্কা, ঘটনাস্থলেই ২ জন নিহত

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৪:১৯, ২৪ মার্চ ২০২৩

Google News
বৈদ্যুতিক খুটিতে বিআরটিসি বাসের ধাক্কা, ঘটনাস্থলেই ২ জন নিহত

ঝালকাঠির রাজাপুর উপজেলার কানুদাসকাঠি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুটির সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই দুইজন নিহত হয়েছে। নিহতদের একজন ওই গাড়ির সুপারভাইজার এবং অপরজন যাত্রী। শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। ফায়ারসার্ভিসের উদ্ধারকর্মীরা যাত্রীবাহী বিআরটিসি বাসের অপর আহত যাত্রীদের উদ্ধার করে।

রাজাপুর থানার ওসি পুলক চন্দ্র রায় জানান, বরিশাল-পাথরঘাটা সড়কের রাজাপুর উপজেলার কানুদাসকাঠি এলাকায় যাত্রীবাহী বিআরটিসি বাস নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুটির সাথে ধাক্কা লাগে। ঘটনাস্থলেই বাসের সুপারভাইজর ও একজন যাত্রী নিহত হয়েছে। বাসে আরোহী ৩০জন যাত্রী গুরুতর আহত হয়েছেন।

নিহতের বিস্তারিত পরিচয় এখনও পাওয়া যায়নি। কিছুক্ষণের মধ্যে থানা পুলিশ ও  ফায়ারসার্ভিসের উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে পৌছে নিহত ও আহতদের উদ্ধার করেছে। অধিক গুরুতর আহত গাড়ি চালককে বরিশালে প্রেরণ করা হয়েছে। অন্যান্য আহত যাত্রীদের মধ্যে বেশি আহতদের রাজাপুর ও ভান্ডারিয়া হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। গুরুতর আহতদের ভর্তি ও সাধারন আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলে পরবর্তি আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন পুলক চন্দ্র রায়।  

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের