শনিবার,

১৫ জুন ২০২৪,

৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

শনিবার,

১৫ জুন ২০২৪,

৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

Radio Today News

কুড়িগ্রামে পানিতে ডুবে ২ ভাই নিহত

রেডিওটুডে প্রতিনিধি

প্রকাশিত: ০৯:১১, ২৬ এপ্রিল ২০২৩

Google News
কুড়িগ্রামে পানিতে ডুবে ২ ভাই নিহত

কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় পানিতে ডুবে দুই চাচাতো ভাই নিহত হয়েছেন।

বুধবার (২৬ এপ্রিল) নাজিম খাঁন ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুল মালেক পাটোয়ারী নয়া এ তথ্য নিশ্চিত করেছেন। মঙ্গলবার (২৫ এপ্রিল) বিকেলের দিকে এ ঘটনা ঘটে।

নিহত শিশুরা হলেন, উপজেলার নাজিম খাঁন ইউনিয়নের আলসিয়া পাড়া এলাকার সাজিদুল ইসলাম সাজুর ছেলে মাহাদী (১৩) এবং একই এলাকার সোহান মিয়ার ছেলে ফারাবী (১২)। তারা আপন চাচাতো ভাই। মাহাদীর বাবা প্রবাসী। দেশের বাইরে থাকেন।

জানা গেছে, ফারাবী ও মাহাদীর পরিবারের সদস্যরা বাড়ির পাশের একটি খাল থেকে মাটি উত্তোলন করেছিল। পরে সেই খালটি অনেক গর্তে পরিণত হয়ে পানি জমা হয়। বুধবার বিকেলের দিকে পরিবারের অজান্তেই তারা দুজন খালের পানিতে পড়ে। পরে পরিবারের লোকজন তাদের কোথায় খুঁজে না পাওয়ায় এক পর্যায়ে খালটিতে তাদের মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা। এ সময় খাল থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

চেয়ারম্যান আব্দুল মালেক পাটোয়ারী নয়া জানান, আলসিয়ার পাড়া এলাকায় মঙ্গলবার দুপুরের দিকে দুই শিশু পানিতে ডুবে মারা গেছেন। রাজারহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ হীল জামান জানান, মঙ্গলবার বিকেলে এ ঘটনার খবর শুনেছি। কিন্তু কেউ অফিসিয়ালি আমাকে জানায়নি।

রেডিওটুডে/এমএমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের