বৃহস্পতিবার,

০৯ মে ২০২৪,

২৫ বৈশাখ ১৪৩১

বৃহস্পতিবার,

০৯ মে ২০২৪,

২৫ বৈশাখ ১৪৩১

Radio Today News

যশোরে সোনা চোরাচালান মামলায় অভিযুক্ত তিন আসামির যাবজ্জীবন

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ২১:০৭, ৬ জুন ২০২৩

Google News
যশোরে সোনা চোরাচালান মামলায় অভিযুক্ত তিন আসামির যাবজ্জীবন

যশোরে সোনা চোরাচালান মামলায় তিন আসামির যাবজ্জীবন

যশোরে সোনা চোরাচালান মামলায় অভিযুক্ত তিন আসামির যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড এবং ৩০ হাজার টাকা জরিমানা দিয়েছেন আদালত। আজ মঙ্গলবার (৬ জুন) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ তাজুল ইসলাম এই আদেশ দেন।

আসামিদের উপস্থিতিতে এ সাজা প্রদান করার পর তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক। এই বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পিপি আসাদুজ্জামান।

সাজাপ্রাপ্তরা হলেন- মুন্সিগঞ্জ জেলার পঞ্চসার উপজেলার গোলাপরায় গ্রামের বাসিন্দা রতন কুমার পোদ্দার, ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর নামক উপজেলার মাঝিয়ারা গ্রামের বাসিন্দা প্রদীপ সাহা এবং ঢাকার গেন্ডারিয়া নামক উপজেলার কালীগঞ্জ শাহা রোডের বাসিন্দা পংকজ দত্ত।

আদালত সূত্র জানায়, '২০২০ সালের ৩০ নভেম্বর যশোর ব্যাটালিয়নের (৪৯ বিজিবি) সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যশোর-মাগুরা সড়ক থেকে সোনা নিয়ে পাচারকারীরা আসছেন। তাৎক্ষণিক কামান্ডিং অফিসার লে. কর্নেল সেলিম রেজার সমন্বয়ে একটি টিম যশোর-মাগুরা সড়কের বাহাদুরপুর বাজার পাকা রাস্তার ওপর অবস্থান নেয়। দুপুরে শরীয়তপুর থেকে বেনাপোলগামী ফেম পরিবহনের একটি বাস তল্লাশি করে ৩০টি স্বর্ণের বারসহ তিনজনকে আটক করে।'

উদ্ধার হওয়া সোনার ওজন সাড়ে তিন কেজি। যার বাজার মূল্য দুই কোটি একচল্লিশ লাখ পঞ্চাশ হাজার টাকা। এ ঘটনায় বিজিবি মামলা দায়ের করে। এই মামলাটি তদন্ত করার পর সিআইডি ওই তিনজনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট জমা দিয়েছে।

এস আর

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের