বুধবার,

০৮ মে ২০২৪,

২৪ বৈশাখ ১৪৩১

বুধবার,

০৮ মে ২০২৪,

২৪ বৈশাখ ১৪৩১

Radio Today News

নাটোরে জেলা বিএনপির সদস্য সচিবের ওপর হামলা, জনসমাবেশ স্থগিত

রেডিওটুডে প্রতিনিধি

প্রকাশিত: ১২:১৮, ৩১ জুলাই ২০২৩

Google News
নাটোরে জেলা বিএনপির সদস্য সচিবের ওপর হামলা, জনসমাবেশ স্থগিত

নাটোরে জনসমাবেশ শুরুর চার ঘণ্টা আগে জেলা বিএনপির সদস্যসচিব রহিম নেওয়াজের ওপর হামলার ঘটনা ঘটেছে। 

সোমবার (৩১জুলাই) ভোর পাঁচটার দিকে শহরের চকবৈদ্যনাথ গুড়পট্টি এলাকায় তাকে লাঠি ও রড দিয়ে বেধড়ক পিটিয়ে রাস্তায় ফেলে যায় দুর্বৃত্তরা।

জনসমাবেশের প্রস্তুতির জন্য দলীয় কার্যালয়ে যাওয়ার পথে আওয়ামী লীগের লোকজন রহিম নেওয়াজের ওপর এই হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছে বিএনপি। অভিযোগ অস্বীকার করে আওয়ামী লীগ বলছে, বিএনপির দলীয় কোন্দল থেকে এই হামলা হতে পারে।

গুরুতর আহত অবস্থায় বিএনপি নেতা রহিম নেওয়াজকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। এ ঘটনার পর পূর্বনির্ধারিত জনসমাবেশ স্থগিত করা হয়েছে বলে জানিয়েছেন জেলা বিএনপির আহ্বায়ক শহিদুল ইসলাম। বিএনপি সূত্রে জানা যায়, কেন্দ্রঘোষিত কর্মসূচির অংশ হিসেবে জেলা বিএনপি আজ (সোমবার) সকাল ৯টায় শহরের আলাইপুরে দলীয় কার্যালয়ের সামনে জনসমাবেশ করার উদ্যোগ নেয়। এ উপলক্ষে জেলা বিএনপির সদস্যসচিব রহিম নেওয়াজ ভোর পাঁচটার দিকে তার বাড়ি সদর উপজেলার ছাতনী গ্রাম থেকে মোটরসাইকেলে দলীয় কার্যালয়ে আসছিলেন। তিনি চকবৈদ্যনাথ গুড়পট্টি এলাকায় পৌঁছালে একদল দুর্বৃত্ত লাঠিসোঁটা নিয়ে তার ওপর হামলা করে। তাকে লাঠি ও রড দিয়ে বেধড়ক পিটিয়ে রাস্তায় ফেলে যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। 

এদিকে জেলা বিএনপির সদস্য ফরহাদ আলী দেওয়ান শাহীন এই ঘটনায় আওয়ামী লীগের নেতা–কর্মীদের দায়ী করেছেন।  তিনি বলেন, হত্যার পরিকল্পনা করেই রহিম নেওয়াজের ওপর হামলা করা হয়েছে। তিনি জনসমাবেশ সফল করার জন্য ভোরেই বাড়ি থেকে দলীয় কার্যালয়ে আসছিলেন। তার গতিপথ দুর্বৃত্তদের জানা ছিলো। 

জেলা বিএনপির আহ্বায়ক শহিদুল ইসলাম বলেন, তারা এখন জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজের চিকিৎসা নিয়ে ব্যস্ত আছেন। অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে তারা আপাতত জনসমাবেশের কর্মসূচি স্থগিত করেছেন।

রেডিওটুডে/এমএমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের