মঙ্গলবার,

০৭ মে ২০২৪,

২৪ বৈশাখ ১৪৩১

মঙ্গলবার,

০৭ মে ২০২৪,

২৪ বৈশাখ ১৪৩১

Radio Today News

সরকারের উন্নয়ন-সুশাসন ঘরে ঘরে পৌঁছে দিতে হবেঃ পলক

প্রকাশিত: ১৩:৪৭, ১৩ আগস্ট ২০২৩

Google News
সরকারের উন্নয়ন-সুশাসন ঘরে ঘরে পৌঁছে দিতে হবেঃ পলক

জুনায়েদ আহমেদ পলক

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী অ্যাড. জুনাইদ আহমেদ পলক বলেছেন, বর্তমান সরকারের উন্নয়ন ও সুশাসনের ফলাফল ঘরে ঘরে পৌঁছে দিতে হবে। সিংড়া উপজেলা কোর্ট মাঠ চত্বরে আজ রোববার (১৩ আগস্ট) বেলা এগারোটায় ১২ ইউনিয়ন ও পৌরসভায় চুরি, ছিনতাই, মাদক সংক্রান্ত বিষয়ে উম্মুক্ত গণশুনানি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

প্রতিমন্ত্রী পলক বলেন, "প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার ১৪ বছরে আমাদের এ সিংড়া চলনবিলকে উন্নত আধুনিক, নিরাপদ, একটি আর্দশ ডিজিটাল উন্নত শহরে পরিণত করেছেন। আমারা সংঘবদ্ধ অপরাধীকে নির্মূল এবং নিয়ন্ত্রণ করতে পেরেছি। এখন রাজনৈতিক আশ্রয় ও প্রশ্রয়ে কোনো সন্ত্রাসীদল, অপরাধী দল, ডাকাতদল সিংড়ায় নেই। সম্প্রতি সময়ে সিংড়ায় আবারও ছিনতাই, চুরি ও অপরাধের ঘটনা ঘটছে। এই চুরি, ছিনতাই, অপরাধ ও সন্ত্রাসের সংখ্যা ভয়াবহতা বাড়তে পারে বলে প্রতিরোধগুলোর ব্যবস্থা গ্রহণ করেছি। আমরা যে উন্নয়ন ও সুশাসন প্রতিষ্ঠা করেছি, সে উন্নয়ন ও সুশাসনের ফলাফল আমরা প্রত্যেক ঘরে পৌঁছে দিতে চাই।"

পলক আরও বলেন, "আধুনিক ও আর্দশ ডিজিটাল সিংড়ায় অপরাধমূলক কার্যক্রমের সঙ্গে যারা জড়িত আছেন, তাদের আমরা নির্মূল করতে পারবো। পুলিশ একা পারবে না, সেজন্য পুলিশকে আমাদের সহযোগিতা করতে হবে। অপরাধীদের কোনো দল নেই, সন্ত্রাসীদের কোনো ধর্ম নেই। আমাদের দলের কোনো নেতাকর্মী যদি অপরাধ, চুরি, ছিনতাই ও সন্ত্রাসীর সঙ্গে জড়িত থাকে, তাহলে আমাদের রাজনৈতিকভাবে তাকে কোনো আশ্রায় ও প্রশ্রয় দেওয়া হবে না। যদি তার বিরুদ্ধে কেউ সুপারিশ করে, তার বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। আমরা জননেত্রী শেখ হাসিনার স্বপ্নের রুপপ্রকল্প ২০৪১ বাস্তবায়ন করতে চাই।"

সিংড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহমুদা খাতুন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।  বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত আওয়ামী লীগের অন্যান্য নেতা এবং সিংড়া থানার ওসি মো. মিজানুর রহমান প্রমুখ।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের