রোববার,

০৫ মে ২০২৪,

২২ বৈশাখ ১৪৩১

রোববার,

০৫ মে ২০২৪,

২২ বৈশাখ ১৪৩১

Radio Today News

কুয়াকাটায় নদ-নদী ও পরিবেশ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

পটুয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৪২, ৩১ আগস্ট ২০২৩

Google News
কুয়াকাটায় নদ-নদী ও পরিবেশ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

ছবিঃ রেডিও টুডে

কলাপাড়া কুয়াকাটার নদ-নদী ও পরিবেশ বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১ টায় কুয়াকাটার পর্যটন হলিডে হোমসের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। 

ওয়াটার্স কিপার্স বাংলাদেশ, কুয়াকাটা প্রেসক্লাব, নদী পরিব্রাজক দল, আমরা কলাপাড়াবাসী ও জাতীয় নদী জোট যৌথভাবে এ সভার আয়োজন করে। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কুয়াকাটা প্রেসক্লাবের সভাপতি মো.নাসির উদ্দিন বিপ্লব। 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন তত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা, বিশিষ্ট মানবাধিকারকর্মী এবং ওয়াটার্স কিপার্স বাংলাদেশের সভাপতি সুলতানা কামাল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ওয়াটার্স কিপার্স বাংলাদেশের সমন্বয়ক শরীফ জামিল, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.জাহাঙ্গীর হোসেন, কুয়াকাটা আওয়ামীলীগ সভাপতি আবদুল বারেক মোল্লা, কুয়াকাটা পৌর মেয়র মো.আনোয়ার হাওলাদার, পর্যটন পুলিশের পরিদর্শক মো.হাসনাইন পারভেজ, মহিপুর থানার পরিদর্শক (তদন্ত) মো.আসলাম খান প্রমুখ।

বক্তারা নদী কেন্দ্রীক জীবন ব্যবস্থা সচল রাখার জন্য এ উপক‚লের উপরোক্ত নদ-নদী এবং বিন্তীর্ণ জলাশয়, খাল-বিলে পানির প্রবাহ যেন সচল থাকে, অবৈধ দখলদাররা যাতে ভরাট করে নদী-খাল দখল করতে না পারে সে দিকে খেয়াল রাখার জন্য স্থানীয় উপজেলা প্রশাসনের প্রতি আহবান জানান।

অনুষ্ঠানে স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গসহ গনমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বাংলাদেশ পরিবেশ আন্দোলনের (বাপা) কলাপাড়া আঞ্চলিক কমিটির সদস্য সচিব মেজবাহ উদ্দিন মাননু।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের