বৃহস্পতিবার,

০২ মে ২০২৪,

১৯ বৈশাখ ১৪৩১

বৃহস্পতিবার,

০২ মে ২০২৪,

১৯ বৈশাখ ১৪৩১

Radio Today News

নারায়ণগঞ্জে মাইকিং করে গণপিটুনি, ৪ ডাকাত নিহত

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১২:৩৩, ১৮ মার্চ ২০২৪

Google News
নারায়ণগঞ্জে মাইকিং করে গণপিটুনি, ৪ ডাকাত নিহত

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে গ্রামবাসীর গণপিটুনিতে ৪ জনের মৃত্যু হয়েছে। রোববার (১৭ মার্চ) দিবাগত রাতে উপজেলার বাগরী গ্রামে এ ঘটনা ঘটে। তাৎক্ষণিক নিহতদের নাম-পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার রাত দেড়টার দিকে কাঁচপুর ইউনিয়নের বাগরী গ্রামের বিলে ১০-১২ জনের একটি ডাকাতদল ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। স্থানীয় কয়েকজন তাদের দেখতে পেয়ে মসজিদের মাইকে ডাকাত বলে ঘোষণা দেয়। পরে গ্রামবাসী একত্র হয়ে ডাকাতদের চারদিক থেকে ঘিরে ফেলে। এ সময় ডাকাত দলের সদস্যরা পালানোর চেষ্টা করলে তাদের ধাওয়া দিয়ে ধরে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হন। অন্যরা পালিয়ে পুকুরের পানিতে ঝাঁপ দেয়। পরে পুকুর থেকে আরও তিনজনকে তুলে পিটিয়ে আহত করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত দুইজনের মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। আহত তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরও দুইজনের মৃত্যু হয়।

সোনারগাঁ থানার পরিদর্শক (অপারেশন) মহসিন মিয়া চারজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, বর্তমানে বাগরী গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পাশাপাশি নিহতদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

রেডিওটুডে/এমএমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের