শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

প্রেম নিয়ে বিরোধে চুয়াডাঙ্গায় এসএসসি পরীক্ষার্থীকে ‍কুপিয়ে হত্যা

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত: ০০:৩৯, ৮ নভেম্বর ২০২১

Google News
প্রেম নিয়ে বিরোধে চুয়াডাঙ্গায় এসএসসি পরীক্ষার্থীকে ‍কুপিয়ে হত্যা

ফাইল ছবি

প্রেম নিয়ে বিরোধের জেরে চুয়াডাঙ্গা পৌর এলাকার এক এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। রোববার দুপুর সাড়ে ১২ টার দিকে শহরের আল হেলাল ইসলামীয়া একাডেমি চত্বরে এ ঘটনা ঘটে। নিহত ছাত্রের নাম তন্ময় হাসান তপু। সে পৌর এলাকার নূরনগর কলোনীপাড়ার আব্দুল মজিদের ছেলে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ ওই স্কুলে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় আনুষ্ঠান চলছিল। অনুষ্ঠান শেষে ৩-৪ জন যুবক তন্ময়কে কোপাতে শুরু করে। পরে তারা পালিয়ে যায়। 

নিহতের বন্ধুরা জানান, এক মেয়ের সঙ্গে তপুর সম্পর্ক ছিল। ওই মেয়েকে বহিরাগত এক ছেলেও ভালবাসে। বিদায় অনুষ্ঠান শেষে তপু ওই মেয়ের সঙ্গে কথা বলছিল। এসময় ফার্মপাড়ার ইমন, শিহাব, শান্তিপাড়ার আকাশ ও মুসলিমপাড়ার রূপক তাকে ধারালো রামদা ও চাপাতি দিয়ে শরীরের বিভিন্ন অংশে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। তপুকে উদ্ধার করে সদর হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। 
 
সদর হাসপাতালে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. শাকিল আর সালান জানান, তপুর শরীরের বিভিন্ন অংশে কোপের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে হাসপাতালে নেওয়ার আগেই তার মৃত্যু হয়। মরদেহ সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানার ওসি মোহাম্মদ মহসীন জানান, মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। অভিযুক্তদের ধরতে অভিযান চলছে। 
 

রেডিওটুডে নিউজ/এমএস

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের