শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

Radio Today News

জয়পুরহাটে স্বামী হত্যার দায়ে স্ত্রী ও তার প্রেমিকের যাবজ্জীবন

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত: ২৩:০৪, ৮ নভেম্বর ২০২১

আপডেট: ২৩:০৪, ৮ নভেম্বর ২০২১

Google News
জয়পুরহাটে স্বামী হত্যার দায়ে স্ত্রী ও তার প্রেমিকের যাবজ্জীবন

প্রতীকী ছবি

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার পশ্চিম রামচন্দ্রপুর গ্রামে স্বামী পলাশ হোসেন (৩৮)কে হত্যার দায়ে  স্ত্রীসহ প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে তাদের ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছরের সশ্রম কারাদন্ড দেয়া হয়েছে।

আজ সোমবার দুপুরে জয়পুরহাট জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নূর ইসলাম জনাকীর্ন আদালতে এ রায় দেন। 

কারাদন্ডপ্রাপ্ত আসামিরা হলেন- নওগাঁর বদলগাছীর শ্যামাপুর গ্রামের শফিউর রহমানের মেয়ে ছনি খাতুন (৩১) ও তার প্রেমিক জেলার পাঁচবিবি উপজেলার পশ্চিম রামচন্দ্রপুর গ্রামের বাবলু মন্ডলের ছেলে রনি হোসেন (২৭)। 

মামলা সূত্রে জানা যায়, গত ২০১৫ সালের ১১ মার্চ সকালে পাঁচবিবি  উপজেলার পশ্চিম রামচন্দ্রপুর গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে পলাশ হোসেনের মরদেহ নিজ বাড়ির সামনের পুকুরে গলায় রশি দেয়া ফাঁস অবস্থায় উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের বাবা-  আবু বক্কর সিদ্দিক বাদী হয়ে পাঁচবিবি থানায় একটি হত্যা মামলা করেন।  

মামলার তদন্ত চলাকালে আসামি সনি খাতুন স্বেচ্ছায় আদালতের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। তিনি উল্লেখ করেন, উপজেলার পশ্চিম রামচন্দ্রপুর গ্রামের একটি খামার বাড়িতে চাকুরির সুবাদে রনি হোসেনের সঙ্গে পরিচয় হয় সনি খাতুনের। পরে তারা পরকীয়ায় জড়িয়ে পড়েন। তার স্বামী পলাশ হোসেন তাকে ও তার প্রেমিক রনি হোসেনকে নিয়ে সন্দেহ করতেন। সেই জন্য তারা দুজনেই নিজ ঘরে খাবারের সাথে ঘুমের ট্যাবলেট খাওয়ান। এরপর স্বামী ঘুমিয়ে পড়লে স্ত্রী ও তার পরকিয়ার প্রেমিক শ্বাসরোধ করে হত্যা করে পুকুরে ফেলে দেন।

দীর্ঘ শুনানি শেষে আজ আদালত এ রায় প্রদান করেন।


 

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের