শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

Radio Today News

চাঁদপুরে ১৪শ’কেজি বিষাক্ত জেলিযুক্ত চিংড়ি জব্দ

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০৬:০৪, ১৩ জুলাই ২০২১

Google News
চাঁদপুরে ১৪শ’কেজি বিষাক্ত জেলিযুক্ত চিংড়ি জব্দ

চাঁদপুরের মেঘনার পাড়ে অভিযান চালিয়ে ১৪শ’ কেজি বিষাক্ত জেলিযুক্ত চিংড়ি জব্দ করেছে কোস্ট গার্ড।

সোমবার ভোরে কোস্ট গার্ড ঢাকা জোনের বিসিজি স্টেশন চাঁদপুরের হরিনা ফেরিঘাট সংলগ্ন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৩৫ মণ বিষাক্ত জেলিযুক্ত চিংড়ি জব্দ করে। কোস্ট গার্ড সদরদফতরের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার আমিরুল হক এ তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, চাঁদপুরের হরিনা ফেরিঘাট সংলগ্ন এলাকা দিয়ে বিষাক্ত জেলিযুক্ত চিংড়ি বাজারজাত করার উদ্দেশে নিয়ে যাওয়া হবে। সংবাদের ভিত্তিতে স্টেশন কমান্ডার চাঁদপুর লে. এম সাদিক হোসেনের  নেতৃত্বে হরিনা ফেরিঘাট সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করা হয়। তিনি আরও বলেন, অভিযান চলাকালীন কোস্ট গার্ডের উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা পালিয়ে যায়। এ সময় কাউকে আটক করা সম্ভব হয়নি।

পরে সেখান থেকে পরিত্যক্ত অবস্থায় ১৪০০ কেজি (৩৫ মণ) অবৈধ বিষাক্ত জেলিযুক্ত চিংড়ি জব্দ করা হয়। অভিযানে চাঁদপুরের মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা আশিকুর রহমান উপস্থিত ছিলেন। জব্দ করা চিংড়ি চাঁদপুর সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা সুদীপ ভট্টাচার্যের উপস্থিতিতে মাটিতে পুতে বিনষ্ট করা হয়। লে. কমান্ডার আমিরুল হক বলেন, কোস্ট গার্ডের এখতিয়ারভুক্ত এলাকাগুলোতে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ,জননিরাপত্তার পাশাপাশি বন দস্যুতা, ডাকাতি দমন ও মৎস্য সম্পদ সংরক্ষণে নিয়মিত অভিযান অব্যাহত রয়েছে।

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের