বৃহস্পতিবার,

১৮ এপ্রিল ২০২৪,

৫ বৈশাখ ১৪৩১

বৃহস্পতিবার,

১৮ এপ্রিল ২০২৪,

৫ বৈশাখ ১৪৩১

Radio Today News

অতিরিক্ত পানি দিয়ে গোসল করতে নিষেধ করায় মাকে পিটিয়ে হত্যা, ছেলে আটক

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত: ২৩:৫৯, ২১ নভেম্বর ২০২১

আপডেট: ০০:০০, ২২ নভেম্বর ২০২১

Google News
অতিরিক্ত পানি দিয়ে গোসল করতে নিষেধ করায় মাকে পিটিয়ে হত্যা, ছেলে আটক

প্রতীকী ছবি

চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার দর্শনায় অতিরিক্ত পানি দিয়ে গোসল করতে নিষেধ করায় মা কদেবানু (৭০) নামে এক নারীকে পিটিয়ে হত্যা করেছে ছেলে ইদ্রিস আলী (৩৫)।

আজ রোববার বেলা ১১টার দিকে দর্শনা পৌরসভার ৮ নং ওয়ার্ডের শ্যামপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত কদেবানু শ্যামপুর গ্রামের জামাল মল্লিকের স্ত্রী। ঘটনার পর পুলিশ অভিযান চালিয়ে ছেলে ইদ্রিস আলীকে গ্রেফতার করে বালিধারা উদ্ধার করে দর্শনা থানা হেফাজতে রেখেছে। আটককৃত ইদ্রিস আলী দর্শনা শ্যামপুর গ্রামের জামাল মল্লিকের ছেলে।

খবর পেয়ে ঘটনাস্থলে চুয়াডাঙ্গা সিনিয়র সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা-জীবননগর) সার্কেল মোঃ মুন্না বিশ্বাস, দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) লুৎফুল কবির, ওসি তদন্ত মোহাম্মদ সামসুদ্দোহা (ওসি) অপরেশন আবু সাঈদ পরিদর্শন করেছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, আজ সকালে দর্শনা শ্যমপুর নিজ বাড়ির গোসল খানায় টিউবয়েলে ইদ্রিস আলী গোসল করছিল।  এ সময় তার মা কদেবানু  অতিরিক্ত পানি দিয়ে গোসল করতে নিষেধ করায় বালিধারা দিয়ে মায়ের মাথায় আঘাত করলে রক্তাক্ত জখম হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। পুলিশ ছেলে ইদ্রিস আলী আটক করেছে।

দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) লুৎফুল কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমরা ঘটনাস্থলে আছি। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে মর্গে প্রেরণ করা হচ্ছে। এঘটনায় ছেলে ইদ্রিস আলীকে আটক করা হয়েছে। পরবর্তী কার্যক্রম প্রক্রিয়াধীন।

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের