বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

Radio Today News

চুয়াডাঙ্গা সীমান্তে পাচারকালে সোনার বারসহ একজন আটক

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৩৫, ৩০ নভেম্বর ২০২১

Google News
চুয়াডাঙ্গা সীমান্তে পাচারকালে সোনার বারসহ একজন আটক

বিজিবির হাতে আটক শাহাবুল ইসলাম; ইনসেটে- আটককৃত স্বর্ণের বার

চুয়াডাঙ্গার জীবননগরে ১২টি স্বর্ণের বারসহ একজনকে আটক করেছে বিজিবি। সোমবার (২৯ নভেম্বর) রাতে উপজেলার মেদেনীপুর গ্রাম থেকে তাকে আটক করা হয়।

জানা গেছে, আটককৃত শাহাবুল ইসলাম (৪৪) মেদেনীপুর গ্রামের আলী আহম্মদের ছেলে৷

ঝিনাইদহের ৫৮-বিজিবির মহেশপুর ব্যাটালিয়ন এর অধিনায়কের পক্ষে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, মহেশপুর ব্যাটালিয়নের অধীনস্ত মেদেনীপুর বিওপির নায়েক নজরুল ইসলামের নেতৃত্বে ৪ সদস্য বিশিষ্ট টহল দল সোমবার সন্ধ্যা ৬টার সময় চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার মেদেনীপুর গ্রামের শেষ প্রান্তে খালপাড়া ব্রিজের উপর চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করেন। অভিযানকালে সন্দেহভাজন এক ব্যক্তি বাজাজ ডিসকভার মোটর সাইকেলযোগে কৌশলে পালানোর চেষ্টাকালে তাকে আটক করেন বিজিবি সদস্যরা।

আটককৃত ব্যক্তির শার্টের পকেট ও প্যান্টের দুই পকেটে স্কচটেপ দিয়ে ৩টি প্যাকেটে মোড়ানো অবস্থায় ১২টি স্বর্ণের বার (১ কেজি ৩৯৭ গ্রাম) উদ্ধারপূর্বক মোটরসাইকেলসহ তা জব্দ করা হয়। উদ্ধারকৃত সোনার বাজারমূল্য প্রায় ৮৬ লাখ টাকা।

এ ঘটনায় ওয়াসিম মিয়া (৩৫) ও রাশেদ আলী নামে দু’জনকে পলাতক দেখিয়ে জব্দকৃত আলামতসহ আটককৃত আসামিকে জীবননগর থানায় সোপর্দ করা হয়েছে।

রেডিওটুডে নিউজ/জেএফ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের