সোমবার,

১৫ এপ্রিল ২০২৪,

২ বৈশাখ ১৪৩১

সোমবার,

১৫ এপ্রিল ২০২৪,

২ বৈশাখ ১৪৩১

Radio Today News

বশেমুরবিপ্রবি’র ছাত্রীকে তুলে নিয়ে গণধর্ষণ, প্রতিবাদে সড়ক অবরোধ

রেডিও টুডে ডেস্ক

প্রকাশিত: ১৮:৪০, ২৪ ফেব্রুয়ারি ২০২২

Google News
বশেমুরবিপ্রবি’র ছাত্রীকে তুলে নিয়ে গণধর্ষণ, প্রতিবাদে সড়ক অবরোধ

ছবি: সংগৃহীত।

গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে তুলে নিয়ে দলবদ্ধ ধর্ষণের প্রতিবাদে ঢাকা-খুলনা মহাসড়ক অবরোধ করেছেন বিক্ষুব্ধ শিক্ষার্থীরা। আজ বৃহস্পতিবার সকাল আটটা থেকে গোপালগঞ্জের ঘোনাপাড়া এলাকায় ঢাকা-খুলনা মহাসড়ক অবরোধ করা হয়।

বুধবার দিবাগত (২৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে দলবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটে বলে অভিযোগ। এর প্রতিবাদে এবং ধর্ষকদের বিচারের দাবিতে গতকাল রাত থেকেই শিক্ষার্থীরা গোপালগঞ্জ সদর থানার সামনে অবস্থান নেন। বিক্ষুব্ধ শিক্ষার্থীরা এ ঘটনার বিচার চেয়ে তিন দফা দাবি জানিয়েছেন। আজ সকাল আটটার দিক থেকে সড়ক অবরোধ করেন শিক্ষার্থীরা।

বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের একাধিক সূত্র জানিয়েছে, দুই শিক্ষার্থী গোপালগঞ্জ সদরের নবীনবাগ হেলিপ্যাডের সামনে থেকে হেঁটে আসছিলেন। এ সময় তাঁদের দুজনকে একটি অটোরিকশায় তুলে নেয় দুর্বৃত্তরা। পরে ছাত্রটিকে বেঁধে রেখে গোপালগঞ্জ জিলা স্কুলের নির্মাণাধীন একটি ভবনে কয়েকজন মিলে ছাত্রীটিকে ধর্ষণ করে।

এ ঘটনায় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর রাজিউর রহমান বাদী হয়ে গতরাতে গোপালগঞ্জ সদর থানায় মামলা করেছেন। 

গোপালগঞ্জের পুলিশ সুপার (এসপি) আয়েশা সিদ্দিকা ধর্ষণের ঘটনায় মামলার খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি প্রথম আলোকে বলেন, সড়কে আটকা পড়া যানবাহনের দীর্ঘ সারি হয়ে গেছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে। আসামি চিহ্নিত করা ও গ্রেপ্তারের বিষয়ে অগ্রগতি আছে। শিগগিরই পুলিশ ঘটনা সম্পর্কে বিস্তারিত জানাবে।

রেডিওটুডে নিউজ/এসইউ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের