শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

Radio Today News

রাজধানীর পল্লবীতে উদ্বোধন হলো আরেকটি নতুন ফায়ার স্টেশন

রেডিওটুডে ডেস্ক

প্রকাশিত: ২০:২০, ৬ মার্চ ২০২৩

Google News
রাজধানীর পল্লবীতে উদ্বোধন হলো আরেকটি নতুন ফায়ার স্টেশন

পল্লবীর এই স্টেশনটি উদ্বোধন করেছেন সেনাপ্রধান

নতুন করে একটি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধন করা হয়েছে রাজধানীর পল্লবী এলাকায়। সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ আজ সোমবার (৬ মার্চ) সকালে এটি উদ্বোধন করেন।

ফায়ার সার্ভিস থেকে জানানো হয়েছে, নতুন এ স্টেশনটি ‘এ’ শ্রেণির। ৪ তলা ফাউন্ডেশন ও তিন তলা বিশিষ্ট ভবন সম্বলিত এই স্টেশনটি নির্মাণ করা হয়েছে ০.৪১৩ একর জমিতে। ছয় কোটি ৫৬ লাখ টাকা ব্যয় হয়েছে এটির নির্মাণে। এর নির্মাণ কাজ শুরু হয় ২০২১ সালের ২৬ জুনে, আর ২০২২ সালের ১৮ জুলাই শেষ হয়েছে নির্মাণ। ঠিকাদারি প্রতিষ্ঠান বঙ্গ বিল্ডার্স লি. ২০২২ সালের ১০ আগস্ট স্টেশনটি হস্তান্তর করে। 

স্টেশনটিতে কাজ করছেন সিনিয়র স্টেশন অফিসার, স্টেশন অফিসার, লিভার, ড্রাইভার ও ফায়ার ফাইটারসহ পল্লবী ফায়ার স্টেশনের আরও ৪২ জনবল।

আজ সকালে মিরপুর ডিওএইচএসের ভেতরে নবনির্মিত স্টেশনটি উদ্বোধন করেন সেনাপ্রধান। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগ সচিব মো. আবদুল্লাহ আল মাসুদ চৌধুরী, ফায়ার সার্ভিস-সিভিল ডিফেন্সের মহাপরিচালক (ডিজি) ব্রিগেডিয়ার জেনারেল মো. মাইন উদ্দিন এবং সেনাবাহিনী ও ফায়ার সার্ভিসের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের