বৃহস্পতিবার,

০২ মে ২০২৪,

১৯ বৈশাখ ১৪৩১

বৃহস্পতিবার,

০২ মে ২০২৪,

১৯ বৈশাখ ১৪৩১

Radio Today News

রাজবাড়ীর গোয়ালন্দে আওয়ামী লীগের বিশাল কর্মী সভা অনুষ্ঠিত

এম. দেলোয়ার হোসেন, রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশিত: ২২:৫৭, ১৭ অক্টোবর ২০২৩

Google News
রাজবাড়ীর গোয়ালন্দে আওয়ামী লীগের বিশাল কর্মী সভা অনুষ্ঠিত

গোয়ালন্দে আওয়ামী লীগের বিশাল কর্মী সভা অনুষ্ঠিত

বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন অগ্রযাত্রা অব্যহত রাখতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে এক বিশাল কর্মীসভা অনুষ্ঠিত হোয়েছে। ১৭ অক্টবর মঙ্গলবার গোয়ালন্দ উপজেলা মাঠেএ কর্মীসভা অনুষ্ঠিত হয়। পরে ককর্মীসভা  জনসভায় রুপনেয়!  

গোয়ালন্দ উপজেলা চেয়ারম্যান মোস্তফা মুন্সীর সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মীসভা প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী ২ আসনের
সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম।
সভায় প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক কাজী ইরাদত আলী।

প্রধান অতিথির বক্তব্যে জিল্লুল হাকিম বলেন, দেশের উন্নয়ন অব্যহত রাখতে আবাও নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগ এবং জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।তার জন্য এখন থেকেই কাজ করতে হবে।

আর যে নেতা দলের কর্মীদের জন্য ত্যাগী ও সহানুভূতিশীল সেই নেতাকেই কর্মীরা ভালোবাসে, কাজী ইরাদত আলী হচ্ছে সেই নেতা যাকে রাজবাড়ী জেলার সকল নেতা ও কর্মীরা ভালোবাসে, তারপাশে থাকে। আমি আমাদের প্রধানমন্ত্রী কে বললো যে দল ও দেশের জন্য ভাবেন, ও দল কে সংঘটিত করার জন্য দিনরাত কাজ করেন তাকে যেন আসছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়ন দেন।

 তিনি আরো বলন, আগামী নির্বাচনে আমরা সবাই নৌকার পক্ষে কাজ করবো, যেন আবার নৌকাকে জয় করে দেশের ধারাবাহিক উন্নয়ন অব্যহত থাকে।   বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল মোর্শেদ আরুজ, রাজবাড়ী পৌরসভার মেয়র আলমগীর শেখ তিতু, পৌর আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম, জেলা যুবলীগের সভাপতি মো. শওকত হাসান, সহ অন্যান্য নেতৃবৃন্দ। উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাকিবুল হাসান শান্তনু, জেলা যুবলীগের সম্পাদক  সোহেল রানা, গোয়ালন্দ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মো. নজরুল ইসলাম মন্ডল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সুজ্জল, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও দুর্যোগ বিষয় সম্পাদক হুমায়ুন কবির পলাশ, উজানচর ইউপি চেয়ারম্যান গোলজার হোসেন মৃধা, দেবগ্রাম ইউপি চেয়ারম্যান মো. হাফিজুল ইসলাম, ছোট ভাকলা ইউপি চেয়ারম্যান মো. আমজাদ হোসেন, খানখানাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রেজাউল করিম লাল প্রমুখ। 

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের