বুধবার,

০৮ মে ২০২৪,

২৫ বৈশাখ ১৪৩১

বুধবার,

০৮ মে ২০২৪,

২৫ বৈশাখ ১৪৩১

Radio Today News

জবিতে ‘ই-গভর্ন্যান্স ও উদ্ভাবন’ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন

জবি প্রতিনিধি

প্রকাশিত: ১৬:২২, ২৯ মার্চ ২০২৩

Google News
জবিতে ‘ই-গভর্ন্যান্স ও উদ্ভাবন’ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে 'ই-গভর্ন্যান্স ও উদ্ভাবন’ এবং ‘বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) প্রণয়ন, পরিবীক্ষণ ও প্রমাণিত সংরক্ষণ’ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা ২০২২-২৩ এর উদ্বোধন করা হয়েছে। 

গতকাল মঙ্গলবার (২৮ মার্চ) জবির বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) কমিটির আয়োজনে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে  কর্মশালার শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক।

জবির এপিএ কমিটির সদস্য সচিব রেজিস্ট্রার প্রকৌশলী মো: ওহিদুজ্জামানের সভাপতিত্বে ও মোহাম্মদ এমেল হক মোল্লার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ এবং ইউজিসি’র সচিব ড. ফেরদৌস জামান। উদ্বোধনী অনুষ্ঠান শেষে ১ম পর্বে ‘বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) প্রণয়ন, পরিবীক্ষণ ও প্রমাণিত সংরক্ষণ’ শীর্ষক প্রশিক্ষণ প্রদান করেন ইউজিসি’র উপ-পরিচালক জনাব মো: গোলাম দস্তগীর।২য় পর্বে ‘ই-গভর্ন্যান্স ও উদ্ভাবন’ শীর্ষক প্রশিক্ষণ প্রদান করেন ইউজিসি'র সিনিয়র সহকারী পরিচালক জনাব রবিউল ইসলাম।

এছাড়াও প্রশিক্ষণ কর্মশালায় প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল, পরিচালক (অর্থ ও বাজেট) ড. কাজী নাসির উদ্দীন, বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট, অনুষদ, বিভাগ ও দপ্তরের কর্মকর্তাবৃন্দ অংশগ্রহণ করেন।

রেডিওটুডে/এমএমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের