বৃহস্পতিবার,

২৯ ফেব্রুয়ারি ২০২৪,

১৭ ফাল্গুন ১৪৩০

বৃহস্পতিবার,

২৯ ফেব্রুয়ারি ২০২৪,

১৭ ফাল্গুন ১৪৩০

Radio Today News

পঁচাত্তরে পা রাখলেন দুই বাংলার জনপ্রিয় গায়ক কবীর সুমন

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১:৫৮, ১৬ মার্চ ২০২৩

Google News
পঁচাত্তরে পা রাখলেন দুই বাংলার জনপ্রিয় গায়ক কবীর সুমন

কবীর সুমন

দুই বাংলার প্রখ্যাত সংগীতশিল্পী কবীর সুমনের জন্মদিন আজ আজ (১৬ মার্চ)। ৭৫ বছরে পা রাখলেন তিনি। বয়সের ভারে অবশ্য এখনও নুয়ে পড়েননি তিনি। জন্মদিন উপলক্ষে ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে কবীর সুমন জানান, এখনও শয্যায় (যৌন মিলনে) চূড়ান্ত সক্ষম তিনি।

এদিন টানা তিন ঘণ্টার রেকর্ডিং শেষ করে সাক্ষাৎকার দিতে বসেন কবীর সুমন। তার কাছে প্রশ্ন করা হয়, "এই বয়সে এখনও এই অফুরন্ত এনার্জির রহস্য কী?" কবীর সুমন বলেন, "কাম! মুক্ত কাম! যেখানে অশ্লীলতাই সব। বয়স হয়েছে। রাতে ভালো ঘুম হয় না। কিন্তু আমি বিছানায় চূড়ান্তভাবে সক্ষম। নারীরা আমাকে সমৃদ্ধ করেছেন। নতুন ধারণা আবিষ্কার করে প্রেম করাতেই আমার এনার্জি। আঁতলামি নয়, প্রেম করতে হবে শরীর দিয়ে, ভালবাসা দিয়ে এবং সম্মান দিয়ে। এছাড়া আমাদের শাস্ত্রীয় সংগীতের বিভিন্ন রাগ এবং খেয়াল আমাকে বাঁচিয়ে রাখে।"

একটা সময় ইচ্ছা ছিল সিনেমা তৈরি করবেন সেই প্রসঙ্গে তিনি বলেন, "আমার স্বপ্ন ছিল সিনেমা তৈরি করব। একটা সময়ে আমি সিরিয়াসভাবে সিনেমার চর্চা করেছি। বাংলাদেশে একটা টেলিফিল্ম করেছিলাম। হয়তো আবার কোনো দিন ছবি করব। আরও একটা স্বপ্ন আছে, আমি নৃত্যনাট্য নিয়ে কাজ করতে চাই। খুব দ্রুত কাজ শুরু করব। রবীন্দ্রনাথের নৃত্যনাট্য নিয়ে খুব বেশি কাজ হয়নি। আর হবে বলেও মনে হয় না।"

তার জন্মদিনের প্রথম প্রহর থেকে দুই বাংলার সহকর্মী ও শুভানুধ্যায়ীরা শুভেচ্ছায় সিক্ত করেছেন গুণী এই গায়ককে। 

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের