রোববার,

২২ মে ২০২২,

৮ জ্যৈষ্ঠ ১৪২৯

রোববার,

২২ মে ২০২২,

৮ জ্যৈষ্ঠ ১৪২৯

Radio Today News

‘তুমি ছাড়া আমি একা’ নিয়ে আসিফ-লিপির ডুয়েট

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২২:২১, ৩০ এপ্রিল ২০২২

আপডেট: ২২:২২, ৩০ এপ্রিল ২০২২

‘তুমি ছাড়া আমি একা’ নিয়ে আসিফ-লিপির ডুয়েট

বাংলা গানের যুবরাজ খ্যাত শিল্পী আসিফ আকবরের ব্যস্ততা গানকে ঘিরেই। তবে শনিবার সন্ধ্যার ব্যস্ততা ছিলো অন্যরকম। প্রাণবন্ত সেই আসিফের দেখা মিললো তার নতুন গান 'তুমি ছাড়া আমি একা'র রিলিজ অনুষ্ঠানে। ইথুন বাবুর কথা ও সুরে রোমান্টিক এ গানে আসিফের সহশিল্পী শাহরিয়া লিপি। নিজস্ব ইউটিউব চ্যানেলে গানটি রিলিজ করেছে প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডটেক।

রাজধানীর একটি অভিজাত রেস্তোরাঁয় গানটির মুক্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বসে শিল্পী কলাকুশলীদের মিলন মেলা। এর আগে ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

গানটির গীতিকার ও সুরকার ইথুন বাবু বলেন, আসিফ বাংলা গানের জগতে একটি বিশাল জনগোষ্ঠীর প্রতিনিধি অথচ তার সঙ্গে আমার খুব বেশি কাজ করা হয়নি। শাহরিয়া লিপিও একজন চমৎকার শিল্পী। আমার বিশ্বাস তুমি ছাড়া আমি একা গানটিতে শ্রোতারা বিমোহিত হবেন।

শাহরিয়া লিপি একজন হিডেন সিঙ্গার। তার সঙ্গে জুটি বেধে নতুন গানটি কেমন উপভোগ করলেন এমন প্রশ্ন ছিলো শিল্পী আসিফের কাছে। তিনি বলেন, শাহরিয়া লিপি একজন চমৎকার শিল্পী। তার কণ্ঠের কারুকাজে আমি সত্যিই মুগ্ধ হয়েছি। তারমতো শিল্পী এতোদিন গান থেকে দূরে ছিলেন বিষয়টি আমি মেলাতে পারিনি। গানটি শ্রোতা প্রিয়তা পাবে বলে আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি।

নতুন কুড়ি বিজয়ী শিল্পী শাহরিয়া লিপি। দীর্ঘদিন প্রোফেশনাল গাযকির বাইরে ছিলেন। হঠাৎ গানের জগতে আসলেন কি মনে করে এমন প্রশ্নে শাহরিয়া লিপি বলেন, আসিফের সঙ্গে ডুয়েট গাওয়ার স্বপ্ন আমার দীর্ঘ দিনের। সেটি ইথুন বাবু পূরণ করে দিয়েছেন। রোমান্টিক ও মেলোডি ধারার গানের প্রতি টান মানুষের চিরকালের৷ তুমি ছাড়া আমি একা গানটি তেমনই। আসিফের সঙ্গে গাইতে পেরে আমি খুবই উচ্ছ্বসিত। আমার বিশ্বাস শ্রোতারাও উচ্ছ্বসিত হবেন।

রেডিওটুডে নিউজ/এমএস

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের