রোববার,

২৭ নভেম্বর ২০২২,

১৩ অগ্রাহায়ণ ১৪২৯

রোববার,

২৭ নভেম্বর ২০২২,

১৩ অগ্রাহায়ণ ১৪২৯

Radio Today News

বলিউডের যেসব তারকারা অতিরিক্ত পারিশ্রমিক নেন

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৪:৫৮, ২৫ অক্টোবর ২০২২

বলিউডের যেসব তারকারা অতিরিক্ত পারিশ্রমিক নেন

সংগৃহীত ছবি

বিশ্বের বিভিন্ন দেশের ভুবন তারকাদের সিনিয়র কিংবা বুড়ো হয়ে গেলে তাদের চাহিদা হ্রাস পাই, সাথে কমে যায় পারিশ্রমিক। কিন্তু বলিউডের তারকাদের ক্ষেত্রে যেন এর ঠিক উল্টো। বলিউডের সিনিয়রদের পারিশ্রমিক কোন কোন ক্ষেত্রে নতুনদের চেয়ে অনেক বেশি। একটি প্রবাদ রয়েছে 'পুরান চাল ভাতে বাড়ে' বলিউডের সিনিয়র তারকাদের বেলায় এই প্রবাদটি যেন শতভাগ সত্য।

বলিউডে যেমন ক্রমশ নতুন তারকাদের আগমন ঘটেছে ঠিক তেমনি বলিউড তারকার পুত্র কন্যারা সিনেমা জগৎ কাঁপিয়ে বেড়াচ্ছেন। নবাগত এসব বলিউড তারকাদের উপার্জন তালিকা বেশ শীর্ষে রয়েছে। তবে উপার্জনের ক্ষেত্রে সিনিয়ররাও কম যান না।

তিন চার দশকের বেশি সময় ধরে রাজত্ব করা সিনিয়র নায়ক নায়িকারা এখনো নতুনদের সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করে যাচ্ছেন বলিউডে। পারিশ্রমিকও নেন তারা বেশ চড়া। অনুপম খের, নিতু কাপুর, অমিতাভ বচ্চন ছবি পিছু এরা সকলেই আকাশছোঁয়া পারিশ্রমিক নিয়ে থাকে। রিসেন্টলি মুক্তি পাওয়া 'গুডবাই' ছবিটিতে অভিনয় করেছেন রশ্মিকা মন্দনা, নিনা গুপ্ত, এবং সিনিয়র অভিনেতা অমিতাভ বচ্চন।

অন্য এক প্রেক্ষাপটে 'ব্রহ্মাস্ত্র' ছবির প্রথম দিকে চরিত্রে অমিতাভ কুড়িয়েছেন অসংখ্য ভক্তার প্রশংসা।
মিডিয়ার মাধ্যমগুলোতে জানা যায়, ১০০ কোটির উপরে পারিশ্রমিক পেয়েছেন 'গুডবাই' ছবিতে অভিনয় করে অমিতাভ বচ্চন। অন্যদিকে সম্প্রতি 'গেহরাইয়া' ছবিতে পার্শ্ব  চরিত্রে অভিনয় করেন সিনিয়র অভিনেতা নাসির উদ্দিন যাতে তিনি পারিশ্রমিক পেয়েছেন ৪৫ লাখ রুপি।

অন্য এক সংবাদ সূত্র হতে জানা যায় যে, বহু দিন পর 'যুগ যুগ জিয়ো' সিনেমাতে নিতু কাপড় অভিনয় করে ১কোটি ২৫ লক্ষ রুপী পারিশ্রমিক নিয়েছিলেন। অন্য এক সূত্র হতে জানা গেছে, ধর্মেন্দ্র অভিনিত 'রকি অর রানী কি প্রেম কাহানি' সিনেমাতে মুখ্যচরিত্র হিসেবে তিনিও পাঁচ কোটি রুপী পারিশ্রমিক নিয়েছিলেন। তিনি ইনডাস্ট্রিতে 'হিম্যান' নাম পরিচিত। ২০১৮ সালের  'ইয়ামলা পাগলা দিওয়ানা : ফির সে' ছবির মাধ্যমে তিনি বেশ সাড়া ফেলেছিলেন দর্শকের মনে।

এস আর

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের