রোববার,

২৭ নভেম্বর ২০২২,

১৩ অগ্রাহায়ণ ১৪২৯

রোববার,

২৭ নভেম্বর ২০২২,

১৩ অগ্রাহায়ণ ১৪২৯

Radio Today News

মায়োসাইটিস রোগে আক্রান্ত অভিনেত্রী সামান্থা

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৭:০৮, ৩০ অক্টোবর ২০২২

মায়োসাইটিস রোগে আক্রান্ত অভিনেত্রী সামান্থা

অভিনেত্রী সামান্থা

অভিনেত্রী সামান্তা রুথ প্রভু বিরল রোগে আক্রান্ত। ইনস্টাগ্রামে এ কথা জানালেন অভিনেত্রী সামান্থা রুথ নিজেই। ইনস্টাগ্রামে হাতে রক্তনালীতে ওষুধের নল লাগানো একটি ছবি প্রকাশ করেন তিনি। সেখানে জানান মায়োসাইটিস নামের এক বিরল রোগে আক্রান্ত হয়েছেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতে ছড়িয়ে পড়েছে তার এই বিরল রোগে আক্রান্ত হওয়ার কথা। সম্প্রতি তার অভিনীত 'যশোধরা'র ট্রেলার মুক্তি পেয়েছে।

সামান্থা আরো জানান যে, সিনেমার ট্রেলার দেখে ভক্তরা যে প্রতিক্রিয়া দিয়েছেন তাতে তিনি ভীষণভাবে আপ্লুত। এসব কথা বলতে গিয়ে হঠাৎ  নিজের অসুস্থতার কথা তুলে ধরেন এই দক্ষিনী তারকা।

তার এই বিরল রোগটি সম্পর্কে ন্যাশনাল হেলথ সার্ভিস বলছে, এই রোগে আক্রান্ত মানুষের পেশীগুলো ভীষণভাবে দুর্বল হয়ে যায়। একপর্যায়ে শুরু হয় ব্যথা। এ রোগে মাঝেমধ্যেই সেন্সলেস হয়ে যেতে পারেন রোগী। দীর্ঘক্ষণ বসে থাকা কিংবা একটানা দাঁড়িয়ে থাকলে ক্লান্তিতে ভরে ওঠে শরীর।

সামান্থা আরো জানিয়েছেন যে, তার সেরে ওঠার বিষয় চিকিৎসকেরা যথেষ্ট আত্মবিশ্বাসী। শারীরিক বা মানুসিক উভয় দিকেই তিনি সংকট এর মধ্যে রয়েছে। তবুও নিজেকে সামনের দিকে এইভাবেই এগিয়ে নিয়ে যেতে চান তিনি। সামান্থর আশা, তার এই অসুস্থতা থেকে তিনি একদিন ঠিক মুক্তি পাবেন।

এস আর

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের