সোমবার,

২২ জুলাই ২০২৪,

৬ শ্রাবণ ১৪৩১

সোমবার,

২২ জুলাই ২০২৪,

৬ শ্রাবণ ১৪৩১

Radio Today News

অবশেষে সিদ্ধার্থ ও কিয়ারার বিয়ের গুঞ্জন সত্যি হতে চলেছে

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০৫:০৮, ৪ নভেম্বর ২০২২

Google News
অবশেষে সিদ্ধার্থ ও কিয়ারার বিয়ের গুঞ্জন সত্যি হতে চলেছে

সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি

এবার সত্যি সত্যিই বিয়েটা করতে চলেছেন সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। তাদেরকে নিয়ে নানা রকম বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। নতুন খবর অনুযায়ী জানা গেছে, তারা দুজন এখন নাকি কোথায় বিয়ে করবেন সেই ঠিকানার খোঁজে ব্যস্ত। এবং এই বিয়ের আসর নাকি বসতে যাচ্ছে পাঞ্জাবের রাজধানীর চন্ডিগড়ে। যদিও এ বিষয়ে টু শব্দটি করেননি তারা।

সিদ্ধার্থ ও কিয়ারা কখনোই তাদের সম্পর্কে বিষয়টি সরাসরি স্বীকার করেন নি, আবার অস্বীকারও করতে দেখা যায়নি। আসলে বিয়ের খবর তো গোপন রাখা যায় না। তাই প্রতিদিন নতুন নতুন খবর শোনা যাচ্ছে তাদের বিয়েকে কেন্দ্র করে। এখনো শোনা যাচ্ছে সিদ্ধার্থ ও কিয়ারা আগামী বছরের এপ্রিলে বিয়ের পিড়িতে বসবেন। আবার এমনও শোনা যাচ্ছে, চলতি বছরের ডিসেম্বর মাসেই তাদের চার হাত এক হতে চলেছে।

বিয়ের ভেনু নিয়েও নানা ধরনের খবর শোনা যাচ্ছে। প্রথমে কথা ছিল বলিউডের এই প্রেমিক-যুগলের বিয়ের আসর গোয়ার কোন পাচ তারকা হোটেলে বসবে। তবে এখন নতুন করে শোনা যাচ্ছে, সিদ্ধার্থ চান না গোয়াতে তাদের বিয়ের আয়োজন হোক। কারণ তার পাঞ্জাবি পরিবার অনেক বড়। তাই গোয়াতে সবাইকে একত্র করা মুশকিলের হতে পারে বলে তার মতামত। মূলত এজন্যই গোয়ার চন্ডিগড়ে তাদের বিয়ের আয়োজন হতে চলেছে।

প্রায় এক মাস ধরে তারা চন্ডিগড়ের অভিজাত রিসোর্ট এর সন্ধান করছে বলে জানা যাচ্ছে। চন্ডিগড় এর 'দ্য ওবেরয় সুখবিলাস স্পা অউর রিসোর্ট' নাকি আপাতত তাদের বিয়ের ভেনু বলে ধরা হচ্ছে।

সিদ্ধার্থ ও কিয়ারা তারা তাদের সম্পর্ক এখনও পর্যন্ত কারো সামনে প্রকাশ করেনি। তবে পাপারাজ্জিদের ক্যামেরায় একাধিকবার তাদের একান্তে সময় কাটানোর দৃশ্য ধরা পড়েছে।

'কফি উইথ করণ' অনুষ্ঠানে সিদ্ধার্থ ও কিয়ারা প্রশ্নের বেড়াজালে কিছুটা প্রকাশ করতে বাধ্য হয়েছিলেন তাঁদের সম্পর্কের কথা। করনের এই কফি আড্ডায় তাদের নিজেদের সম্পর্কটা যে বন্ধুত্বের গণ্ডি পেরিয়েও অনেকটা দূরে এগিয়ে গেছে সেটা তারা মেনে নিয়েছেন।

এস আর

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের