বৃহস্পতিবার,

০২ ফেব্রুয়ারি ২০২৩,

২০ মাঘ ১৪২৯

বৃহস্পতিবার,

০২ ফেব্রুয়ারি ২০২৩,

২০ মাঘ ১৪২৯

Radio Today News
bangas biscuit

বিচ্ছেদ নাকি গানের প্রচার ?

রেডিওটুডে ডেস্ক

প্রকাশিত: ১২:৩৪, ২২ জানুয়ারি ২০২৩

বিচ্ছেদ নাকি গানের প্রচার ?

নচিকেতা চক্রবর্তী

কদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় তুমুল তরজা, বিয়েবিচ্ছেদ হচ্ছে ভারতীয় গায়ক নচিকেতা চক্রবর্তীর।

সত্যিই কি স্ত্রী সুমিতার সঙ্গে ছাড়াছাড়ি, নাকি সবই আলোচনায় থাকার অংশ? বিষয়টি এসেছে এ শিল্পীর তরফ থেকেই। ‘যা! অবশেষে ডিভোর্স হয়েই গেল!’—এভাবেই লিখেছিলেন তিনি ফেসবুকে। এর পর থেকেই প্রশ্ন উঠছে, তবে জবাব এখনো না পাওয়া। নচি তো মুখে কুলুপ এঁটেছেন, তবে এ বিষয়ে কথা বলছেন তার পরিবারেরই একজন।

নচিকেতার একমাত্র মেয়ে ও উঠতি গায়িকা ধানসিঁড়ি পড়াশোনা শেষ করে প্লেব্যাক শুরু করেছেন। তিনি পশ্চিমবঙ্গের গণমাধ্যমকে বলেন, ‘জানি না, বাবা কেন এরকম লিখেছেন; বুঝতে পারছি না।’ বাবার সঙ্গে কথা হয়নি? ধানসিঁড়ির জবাব, ‘এই সময় ভরা সিজন। প্রচুর কাজ বাবার হাতে, তাই এই নিয়ে কথা বলার সুযোগই হয়ে উঠছে না। আর যদি তারা সিদ্ধান্ত নিয়েও থাকেন, সেটা তো তাদের সম্পূর্ণ ব্যক্তিগত।’

মা সুমিতার সঙ্গেও কথা বলেননি? জবাব এলো, “মাকে প্রশ্ন করলেই বলছে, ‘যা নিজের কাজ কর। এই নিয়ে তোকে ভাবতে হবে না’।” মানে নচিকেতার মতো তার মেয়ে ধানসিঁড়ি এড়িয়ে গেলেন বিয়ে ভাঙার প্রসঙ্গ।

অন্যদিকে ভারতীয় মিডিয়ার একাংশ বলছে, সবই প্রচারে থাকার কৌশল। ‘পেসমেকার’ নামে একটি গান আসছে শিগগিরই। সেই গানের একটি পঙক্তিতেই আছে ‘ডিভোর্স’ কথাটা। সব মিলিয়ে সেদিকেই ইঙ্গিত করেছেন গায়ক।

প্রসঙ্গত, স্ত্রী সুমিতা নচিকেতার কলেজ জীবনের বন্ধু। বিবাহিত জীবনে সেরকম কোনো গোলমালের খবরও সামনে আসেনি কখনো। একদম শুরুর সময় থেকে নচিকেতার ক্যারিয়ারের ‘সহযোদ্ধাও’।

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের