রোববার,

২১ এপ্রিল ২০২৪,

৮ বৈশাখ ১৪৩১

রোববার,

২১ এপ্রিল ২০২৪,

৮ বৈশাখ ১৪৩১

Radio Today News

নয়নতারার প্রেমে পড়েছে শাহরুখ? অবশেষে মুখ খুললেন কিং খান!

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৫:৪৩, ১১ আগস্ট ২০২৩

Google News
নয়নতারার প্রেমে পড়েছে শাহরুখ? অবশেষে মুখ খুললেন কিং খান!

শিগগিরই মুক্তি পেতে চলেছে শাহরুখের নতুন সিনেমা ‘জওয়ান’। সেখানেই প্রথমবারের মতো পর্দায় বলিউড বাদশাহর সঙ্গে দেখা যাবে দক্ষিণী তারকা নয়নতারাকে। এদিকে শাহরুখ অভিনেত্রীর প্রেমে পড়েছেন কি না এমন প্রশ্ন দানা বেঁধেছে কিং খানের ভক্তদের মনে। সম্প্রতি সেই বিষয়ে মুখ খুলেছেন শাহরুখ।

সামাজিক যোগাযোগমাধ্যমে মাঝে মধ্যেই ‘আস্ক মি এনিথিং’-এ ভক্তদের নানান প্রশ্নের জবাব দেন বলিউডের এই বাদশাহ। অকপটেই জানান, আদৌ তিনি নয়নতারার প্রেমে পড়েছেন কি না!

এ প্রসঙ্গে শাহরুখ বলেন, না। নয়নতারা দুই সন্তানের মা। শাহরুখ খানের এই উত্তর দেখে বেশ মজা পেয়েছেন নেটিজেনরা। রীতিমতো এই উত্তরের কমেন্ট বক্স ভরিয়ে তুলেছেন তারা। আর উত্তরটি দেখা মাত্রই তা সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়।

‘জওয়ান’ সিনেমায় এই জুটিকে একসঙ্গে ঠিক কেমন লাগে সেটা দেখার অপেক্ষাতেই এখন দিন গুনছেন ভক্তরা। সিনেমায় একটি বিশেষ ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকেও।

জানা গেছে, দীর্ঘ ছয় বছর ধরে প্রেমের পর বিয়ে করেন নয়নতারা-ভিগনেশ। তবে তিনি অন্তঃসত্ত্বা হয়েই বিয়ের পিঁড়িতে বসেছিলেন। তাদের বিয়েতে উপস্থিত ছিলেন জনপ্রিয় সব তারকারা। তাদের সংসারে জমজ সন্তান রয়েছে।

রেডিওটুডে নিউজ/মুনিয়া

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের