রোববার,

২১ এপ্রিল ২০২৪,

৮ বৈশাখ ১৪৩১

রোববার,

২১ এপ্রিল ২০২৪,

৮ বৈশাখ ১৪৩১

Radio Today News

যিশু-সৃজিতের সম্পর্ক স্বামী- স্ত্রীর মতো!

প্রকাশিত: ২৩:৫৯, ২ অক্টোবর ২০২৩

আপডেট: ০০:০১, ৩ অক্টোবর ২০২৩

Google News
যিশু-সৃজিতের সম্পর্ক স্বামী- স্ত্রীর মতো!

সংগৃহিত ছবি

টলিউড ও বলিউডের পরিচিত মুখ যিশু সেনগুপ্ত আর ওপার বাংলার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখোপাধ্যায়। এ দুই তারকার মান-অভিমানের গল্প কারো অজানা নয়। আবার পরস্পরের প্রতি টান কমও নয়। 

সৃজিতের সঙ্গে পেশাগত সম্পর্কে বছর দুয়েক আগে ফাটল ধরেছিল যিশুর। তবে সেসব ভুলে আবারও একসঙ্গে হয়েছেন এই জুটি। সম্প্রতি ‘দশম অবতার’-এ কাজ করেছেন এ অভিনেতা। 

টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে যিশু সৃজিতের সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে বলেন, "সৃজিতের সঙ্গে কাজের অনুভূতি একই রকম রয়েছে। কোনও বদল আসেনি, আজও সৃজিতের ছবির সেটে আমি অদ্ভূত আনন্দ পাই।"

অন্যদিকে পাঁচ বছরে কতটা বদলেছেন যিশু? এমন প্রশ্নে সৃজিতের জবাব, "এখন অভিনেতা হিসেবে যিশু অনেক বেশি পরিণত। ওর মধ্যে যে সহজাত প্রবৃত্তি রয়েছে, সেটার ওপর ভিত্তি করেই অভিনয় করত, পাশাপাশি পরিচালকর দৃষ্টিকোণ ধরেই এগিয়ে যেত। কিন্তু এখন সে অনেক বেশি মননশীল নিজের চরিত্র নিয়ে। একটা দৃশ্যকে কীভাবে বিভিন্নভাবে তুলে ধরা যায়, সেটা নিয়েও পরিচালকদের সঙ্গে আলোচনা করে। একাধিক ইন্ডাস্ট্রিতে কাজ করার সুবাদে নানা অভিজ্ঞতা সঞ্চয় করেছে সে। সেগুলোই কাজে লাগায়।"

সৃজিতের ‘দশম অবতার’-এ যিশু ছাড়াও দেখা মিলবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, জয়া আহসান, অনির্বাণ ভট্টাচার্যদের। আগামী ১৯শে অক্টোবর মুক্তি পাবে এই ছবি।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের