বৃহস্পতিবার,

২৯ ফেব্রুয়ারি ২০২৪,

১৭ ফাল্গুন ১৪৩০

বৃহস্পতিবার,

২৯ ফেব্রুয়ারি ২০২৪,

১৭ ফাল্গুন ১৪৩০

Radio Today News

বলিউড বাদশার ৬০-তম জন্মদিন আজ

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১:২২, ২ নভেম্বর ২০২৩

Google News
বলিউড বাদশার ৬০-তম জন্মদিন আজ

শাহরুখ খান

বলিউড কিং খান কিংবা বলিউড বাদশা হিসেবে পরিচিত শাহরুখ খানের জন্মদিন আজ। কিংবদন্তী এ অভিনেতা ৫৮ বছরে পা দিলেন অভিনেতা। জন্মদিনে তাকে শুভেচ্ছা জানাতে তার বাড়ির সামনে মাঝরাতে পৌঁছে যান তার অসংখ্য ভক্ত অনুরাগীরা। 

প্রিয় হিরোকে এক ঝলক দেখতে ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করেন ‘মান্নত’-এর সামনে। বিশেষ এই দিনটায় ভক্তদের হতাশ না করে রাত ১২টা বাজার একটু পরেই শাহরুখ খান দেখা দেন।

বাড়ির লাগোয়া সেই পরিচিত বারান্দায় এসে হাত নাড়েন ভক্তদের উদ্দেশে। পরনে ডেনিম জিন্স, কালো রঙের টি-শার্ট, মাথায় কালো টুপি এবং চোখে চশমা। রেলিংয়ের ওপর উঠে ভক্তদের উদ্দেশে ছুড়ে দিলেন চুমু। তার পরেই তার ট্রেডমার্ক ভঙ্গিতে ভক্তদের উদ্দেশে দুই হাত বাড়িয়ে দাঁড়িয়ে রইলেন কিছুক্ষণ। হাতজোড় করে ধন্যবাদও জানালেন সকলকে। প্রিয় নায়কের দেখা পেয়ে অনুরাগীদের উত্তেজনা এবং উচ্ছ্বাস বাঁধনছাড়া, ফাটল বাজিও।   

শাহরুখ খান এবারের জন্মদিন একটু অন্য ভাবে কাটাবেন। সে প্রস্তুতি শুরু করে দিয়েছে তার টিম। অতিথি তালিকাও তৈরি হয়ে গেছে। নিজের জন্মদিনটা এ বছর ভারতীয় সিনেমার তারকাদের সঙ্গে কাটাতে চান শাহরুখ। জন্মদিনে শাহরুখকে বিশেষ একটি উপহার দেবেন পরিচালক রাজকুমার হিরানি। তার আগামী ছবি ‘ডানকি’রও টিজার আসবে আজ।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের