শনিবার,

২৭ জুলাই ২০২৪,

১২ শ্রাবণ ১৪৩১

শনিবার,

২৭ জুলাই ২০২৪,

১২ শ্রাবণ ১৪৩১

Radio Today News

কানে ঐশ্বরিয়ার লুক নিয়ে কটাক্ষ

রেডিওটুডে ডেস্ক

প্রকাশিত: ১৬:৫০, ১৮ মে ২০২৪

আপডেট: ১৬:৫১, ১৮ মে ২০২৪

Google News
কানে ঐশ্বরিয়ার লুক নিয়ে কটাক্ষ

ফ্রান্সের দক্ষিণ-পূর্ব অঞ্চলের শহর কানে বসেছে চলচ্চিত্রজগতের সম্মানজনক ‘কান চলচ্চিত্র উৎসব’-এর ৭৭তম আসর। প্রতি বছরের মতো এবছরও এ আসরে লাল গালিচার অতি পরিচিত নাম বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রায় বচ্চন।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, পঞ্চাশের গণ্ডি পেরোনো এই বলিউড অভিনেত্রী গত বৃহস্পতিবার (১৬ মে ) কান উৎসবে রূপের দ্যুতি ছড়ালেও, গতকাল শুক্রবার (১৭ মে) তার সাজপোশাক নেটিজেনদের পছন্দ হয়নি। 

কানের প্রথম অ্যাপিয়ারেন্সের জন্য ঐশ্বরিয়া বেছে নিয়েছিলেন ফাল্গুনী এবং শেন পিককের কালো-সোনালী গাউন। তবে গতকাল শুক্রবার তার দেখা মিলল সুবজ-রুপালী গাউনে। নাটকীয় পোশাকের লম্বা টেইল এবং সুউচ্চ হাতায় রীতিমতো নজর কেড়েছেন। তবে অভিনেত্রীর এই লুক দেখে সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই মজা করে লিখেছেন, ‘আরাধ্যার স্কুল প্রোজেক্ট নাকি? কে ঐশ্বরিয়াকে স্টাইল করছে?’

অনেকে আবার গেম অব থ্রনসের ছায়া খুঁজে পেয়েছেন ঐশ্বরিয়ার শুক্রবারের পোশাকে। এদিকে, ঐশ্বরিয়ার কান সফরে তার পাশে নজর কেড়েছেন মেয়ে আরাধ্যা। একদম নো-মেকআপ লুকে দেখা মিলেছে আরাধ্যাকে।

গত বৃহস্পতিবার কান উৎসবে আরাধ্যার সঙ্গে হাজির হয়েছিলেন ঐশ্বরিয়া। উৎসবে মা-মেয়ে জুটিকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেওয়া হয়। মর্যাদাপূর্ণ এই আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে এটি ঐশ্বরিয়ার ২১তম সফর।

এমএমএইচ/রেডিওটুডে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের