শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৪ বৈশাখ ১৪৩১

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৪ বৈশাখ ১৪৩১

Radio Today News

বিস্কুটের প্যাকেটে মিললো ৪৬৫০ পিস ইয়াবা

গুঁড়া মসলার প্যাকেটে হেরোইন, নারী গ্রেফতার

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১৩:৪৮, ২৫ আগস্ট ২০২১

Google News
গুঁড়া মসলার প্যাকেটে হেরোইন, নারী গ্রেফতার

রাজধানীর মোহাম্মদপুর থানা এলাকায় অভিযান চালিয়ে হেরোইনসহ পারভীন নামে এক নারীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)-এর গোয়েন্দা লালবাগ বিভাগ। এ সময় তার কাছ থেকে ২২০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

গোয়েন্দা লালবাগ বিভাগের সহকারী পুলিশ কমিশনার মো. ফজলুর রহমান জানান, মোহাম্মদপুর থানার রায়েরবাজারের এক মাদক ব্যবসায়ীর বাসায় হেরোইন আছে-এমন তথ্যের ভিত্তিতে গত সোমবার রাতে তার বাসায় অভিযান চালানো হয়।

অভিযানে পারভীনকে গ্রেফতার করে গোয়েন্দা লালবাগ বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম। এ সময় তার কাছ থেকে শাহী গুঁড়া মরিচ ও শাহী গুঁড়া হলুদের মোড়ক বা প্যাকেটে বিশেষভাবে প্যাকিং করা ২২০ গ্রাম বাদামি রঙের হেরোইন উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি বলেন, গ্রেফতারকৃত পারভীন একজন মাদক ব্যবসায়ী। তিনি ঢাকা মহানগরসহ আশপাশ এলাকায় হেরোইন বিক্রি করেন। তার বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় মামলা হয়েছে।

এদিকে চট্টগ্রাম থেকে বাসের যাত্রী হয়ে রাজধানীতে ইয়াবা পাচারের সময় একজনকে গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল (সোমবার) দুপুরে নারায়ণগঞ্জের বন্দর এলাকায় অভিযান চালিয়ে হোসাইন আহমেদকে (২১) গ্রেফতার করে র‌্যাব-৩ এর একটি দল।

র‌্যাব-৩ এর সহকারী পরিচালক অতিরিক্ত পুলিশ সুপার বীণা রানী দাস বলেন, নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন এলাকায় মাদক ব্যবসায়ী চক্র একটি যাত্রীবাহী বাসে যাত্রী সেজে ইয়াবার চালান নিয়ে চট্টগ্রাম থেকে ঢাকা আসছিল। নারায়ণগঞ্জের বন্দর এলাকায় আসামির ব্যাগ তল্লাশি করে বিস্কুটের প্যাকেটের ভেতর থাকা ৪৬৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে বন্দর থানায় মামলা দায়ের বিষয়টি প্রক্রিয়াধীন।

এছাড়া ঢাকার নবাবগঞ্জ এলাকা থেকে ৯ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। র‌্যাব-১০ এর একটি দল গতকাল নবাবগঞ্জ থানাধীন টিকরপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। উদ্ধার গাঁজার আনুমানিক মূল্য ২ লাখ ৭০ হাজার টাকা। গ্রেফতার দুইজনের নাম রিনা (৩১) ও মো. খলিল (৩০)। তাদের কাছ থেকে ২টি মোবাইল ফোন জব্দ করা হয়।

র‌্যাব-১০ এর সহকারী পরিচালক এনায়েত কবির সোয়েব বলেন, গ্রেফতার হওয়া ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন ধরে নবাবগঞ্জসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় গাঁজা ও অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। এ চক্রের আরও সদস্যদের গ্রেফতার করতে অভিযান চলমান রয়েছে। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে মামলা হয়েছে।

রেডিওটুডে নিউজ/এসআই

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের