সোমবার,

২৭ জুন ২০২২,

১৩ আষাঢ় ১৪২৯

সোমবার,

২৭ জুন ২০২২,

১৩ আষাঢ় ১৪২৯

Radio Today News

আজকের রাশিফল। ২১ জুন

রেডিওটুডে ডেস্ক

প্রকাশিত: ০৯:৩৮, ২১ জুন ২০২২

আপডেট: ০৯:৩৯, ২১ জুন ২০২২

আজকের রাশিফল। ২১ জুন

ফাইল ছবি

পুরনো জ্যোতিষশাস্ত্র এমন একটি ধরন, যার মাধ্যমে বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যদ্বাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়। তবে রাশিফল যাই হোক না কেন সব সময় মনে রাখবেন আপনার ভাগ্য আপনার কাজ ও বিচক্ষণতার উপর নির্ভর করে।

মেষ রাশি: 
আজ বন্ধু-বান্ধবদের সাথে আপনার ভালো সময় কাটবে। খেলাধূলায় আকৃষ্ট হবেন আজ। অর্থ উপার্জনের জন্য ভালো যোগ রয়েছে। তাই সেটিকে সঞ্চয় করুন। আজ অযথা খরচ করলে বিপদে পড়তে পারেন। আপনার আত্মবিশ্বাস ক্রমশ বাড়বে। এটিকে কাজে লাগান। জীবনে এগিয়ে যাওয়ার জন্য অবসর সময়ের সঠিক ব্যবহার করা শিখুন। স্ত্রীর সাথে ভালো সময় কাটবে। আজ আপনার ভালোবাসার মানুষটির অনুভূতিকে বোঝার চেষ্টা করুন।

বৃষ রাশি: 
এই রাশির জাতকেরা আজকে ভাই-বোনের সাথে বাড়িতে কোনো সিনেমা অথবা প্রতিযোগিতা দেখতে পারেন। শারীরিক সুস্থতা এবং ওজন কমানোর চেষ্টা আপনাকে সুবিধা দেবে। সতর্ক থাকুন নাহলে কেউ আপনার সাথে প্রেমের ছল করতে পারে। আজ আপনি যথেষ্ট পরিমাণে অর্থের অধিকারী হবেন এবং এর পাশাপাশি মানসিক শান্তিও বজায় থাকবে। আপনার স্ত্রী আপনার কোনো কাজের জন্য প্রথমে অসন্তুষ্ট হলেও পরে তাঁর ভুল বুঝতে পারবেন।

মিথুন রাশি: 
ব্যবসায়ীরা আজ তাঁদের ব্যবসা সম্প্রসারণ সম্পর্কে অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে দরকারী পরামর্শ নিতে পারেন। আপনার কষ্টার্জিত অর্থ কোথায় বিনিয়োগ করছেন সে সম্পর্কে নিশ্চিত হন। আজ, কর্মক্ষেত্রে আপনার কোনো পুরোনো কাজের প্রশংসা হতে পারে এবং পদোন্নতিও ঘটতে পারে। আজ আপনি নিজের জন্য সময় পেলেও অফিসের কোনো সমস্যায় চঞ্চল হয়ে উঠবেন। স্ত্রীর সাথে প্রথমে মনোমালিন্য হলেও পরে তা ঠিক হয়ে যাবে। আজ আপনি একাকী সময় কাটাতে পছন্দ করবেন।

কর্কট রাশি: 
আপনার আত্মবিশ্বাস আজ জীবনের উপর একটি প্রভাব তৈরি করবে। আজ আপনি উজ্জীবিত থাকবেন। আজ অর্থ-সংক্রান্ত সমস্যার সম্ভাবনা থাকলেও আপনি বিচক্ষনতার সাথে তা কাটিয়ে উঠবেন। স্বাস্থ্যের জন্য আজ অত্যন্ত ভালো দিন। আজ আত্মীয় বা কোনো বন্ধুর সাথে এক চমৎকার সন্ধ্যে কাটবে। দিনের শুরুতে স্ত্রীর সাথে কোনো বিষয়ে তর্ক পরে তা ঠিক হয়ে যাবে।

সিংহ রাশি: 
কর্মক্ষেত্রে আজ আপনার দিন ভালো যাবে। আজ অর্থের আগমন ঘটলেও আপনি তা ঠিকঠাক সঞ্চয় করতে পারবেন না। অত্যধিক ব্যস্ততার জন্য আজকে আপনার মেজাজ খিটখিটে হয়ে উঠতে পারে। আপনার সঙ্গী আপনাকে সাহায্য করবেন। কারোর প্রেমের সম্পর্কে পারলে সাহায্য করুন। আজ আপনিও প্রেমে পড়তে পারেন। আপনার কর্মদক্ষতাকে সবাই প্রশংসা করবেন।

কন্যা রাশি: 
ছাত্রছাত্রীদেরকে নিজেদের কাজ সময় মত করে নিতে হবে। আপনি যদি কোনো ছাত্র হন এবং বিদেশে পড়াশোনা করতে চান, সেক্ষেত্রে আপনাকে আর্থিক সঙ্কটের মুখোমুখি হতে হবে। এমতাবস্থায়, আপনার পক্ষে আবেগকে নিয়ন্ত্রণ করা খুব কষ্টের হবে। আজ আপনি বুঝতে পারবেন যে, এতদিন কর্মক্ষেত্রে যাকে আপনার শত্রু হিসেবে বিবেচনা করেছিলেন তিনি আসলে আপনার শুভাকাঙ্খী। স্ত্রীর সাথে আজ উত্তেজনা ধাপে ধাপে বৃদ্ধি পাবে। যার ফলে আপনাদের সম্পর্ক ক্ষতিগ্রস্ত হতে পারে।

তুলা রাশি: 
আজ আপনার ভালবাসার সঙ্গীর সাথে দারুণ সময় কাটবে। আপনার আবেগপ্রবণ স্বভাবের জন্য স্বাস্থ্যে গুরুতর সমস্যা সৃষ্টি হতে পারে। ডাকে আসা কোনো চিঠি পুরো পরিবারের জন্য খুশির খবর বয়ে আনবে। আপনি যদি বিদেশের কোনো জমিতে বিনিয়োগ করে থাকেন তবে আজ সেটি একটি ভালো দামে বিক্রি করা যেতে পারে। পাশাপাশি, আপনি এর ফলে লাভবানও হবেন। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ অধিকারিকদের কাছ থেকে আপনার কাজের প্রশংসা পেতে পারেন। বিবাহিতদের জন্য ভালো দিন।

বৃশ্চিক রাশি: 
আজ আপনি আপনার বাড়ির মধ্যে এবং বাড়ির চারপাশে কিছু গুরুত্বপূর্ণ পরিবর্তন করতে পারেন। অত্যধিক দুশ্চিন্তা আপনার মানসিক শান্তি বিঘ্নিত করতে পারে। তাই, এটি এড়িয়ে চলুন। নাহলে শরীর খারাপ পর্যন্ত হতে পারে। আজ কেউ আপনার প্রশংসা করতে পারেন। বাড়ির কোনো ছোট সদস্যকে নিয়ে আজ পার্কে বা শপিং মলে যেতে পারেন। আজ, আপনি বন্ধুদের সাথে একটি পার্টিতে প্রচুর অর্থ ব্যয় করতে পারেন। যদিও, আজ আপনার আর্থিক দিকটি ভালো থাকবে।

ধনু রাশি: 
আজ আপনার একজন যত্নশীল এবং সমবেদনাশীল বন্ধুর সঙ্গে দেখা হবে। নতুন প্রস্তাবে যোগদান করার আগে অবশ্যই সতর্ক হন এবং ভাবনাচিন্তা করুন। কেউ কেউ কোনো ভ্রমণে গিয়ে ক্লান্ত হয়ে পড়বেন। আজ আপনার কাছে নিজের জন্য বেশ কিছুটা সময় থাকবে। বন্ধুবান্ধবদের সাথে সন্ধ্যাযাপন বা কোথাও কেনাকাটা করতে গিয়ে আনন্দে সময় কাটবে। আজ সমস্ত কলহ ভুলে স্ত্রীর সাথে ভালো সমও অতিবাহিত হবে। আজ আপনি কোনো অজানা উৎস থেকেও অর্থলাভ করতে পারবেন।

মকর রাশি: 
যারা নিজের ঘনিষ্ঠজন বা আত্মীয়দের সাথে তাঁদের ব্যবসা পরিচালনা করছেন সেক্ষেত্রে আজ খুব সতর্ক থাকা দরকার, অন্যথায় আর্থিক ক্ষতি হতে পারে। অতীতের উদ্যোগগুলি থেকে আসা সাফল্য আপনার প্রত্যয় বাড়িয়ে তুলবে। আজ নিজের কোনো কাজ অন্যকে দিয়ে করাবেন না। আজ সকলের প্রতি বিনয়ের সাথে নম্রভাবে কথা বলুন। আজ আপনার সঙ্গীর সাথে মনোমালিন্য হতে পারে যার ফলে সম্পর্কটি ভেঙেও যেতে পারে।

কুম্ভ রাশি: 
আপনার নতুন কোনো প্রকল্প এবং পরিকল্পনা সম্পর্কে আপনার বাবা-মায়ের সাথে আলোচনার মাধ্যমে বিশ্বাস অর্জনের জন্য এই সময়কালটি ভালো। আপনার ক্ষিপ্রগতিতে নেওয়া পদক্ষেপ আপনাকে অনুপ্রাণিত করবে। আজ অতিরিক্ত অর্থব্যয় করবেন না। দিনটি আপনার ভালবাসার জীবনের পরিপ্রেক্ষিতে খুব ভালো। বিশিষ্ট ব্যক্তিদের সাথে আলাপচারিতা আপনাকে আজ ভালো ধারণা এবং পরিকল্পনা এনে দেবে। আজ অবশ্যই আপনি নিজেকে সময় দিন।

মীন রাশি: 
আজকে যদি আপনি কোনো ডেটে যান সেক্ষেত্রে কোনো বিতর্কিত আলোচনা করবেন না। মন ভালো রাখতে কোনো সামাজিক অনুষ্ঠানে অংশ নিন। জটিল পরিস্থিতিতে ঘাবড়ে যাবেন না। আজ আপনার কোনো গোপন প্রতিপক্ষ আপনাকে ভুল প্রমাণ করার চেষ্টা করবেন। আজ, আপনি আপনার পরিবারের কোনো বয়স্ক সদস্যের কাছ থেকে সঞ্চয় সম্পর্কে পরামর্শ নিতে পারেন। প্রতিবেশীরা আজ আপনার বিবাহিত জীবনকে অশান্ত করবার চেষ্টা করতে পারেন, যদিও আপনারা দু’জনে তা মিটিয়ে নেবেন।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের