মঙ্গলবার,

২৮ জুন ২০২২,

১৫ আষাঢ় ১৪২৯

মঙ্গলবার,

২৮ জুন ২০২২,

১৫ আষাঢ় ১৪২৯

Radio Today News

আজকের রাশিফল। ২৩ জুন

রেডিওটুডে ডেস্ক

প্রকাশিত: ১০:৩২, ২৩ জুন ২০২২

আজকের রাশিফল। ২৩ জুন

ফাইল ছবি

আজকের রাশিফল বৃহস্পতিবার ২৩ জুন ২০২২ (Horoscope Today) দিন রাত সিংহ রাশিতে চন্দ্রের সঞ্চার হবে। সিংহ রাশির জাতকরা আর্থিক দিক দিয়ে লাভজনক পরিস্থিতিতে থাকবেন। মিথুন রাশির জাতকদের জন্যও দিন উৎসাহবর্ধক ও প্রগতিমূলক। অন্য সমস্ত রাশির জাতকদের জন্য আজকের দিন কেমন? দেখে নিন কী আছে আপনার ভাগ্যে।

মেষ রাশি-
মেষ জাতকরা আজ যা ভাববেন, তাতেই সাফল্য লাভ করবেন। ভাগ্য বৃদ্ধির ফলে উন্নতির পথ প্রশস্ত হবে। অংশীদারী ও ব্যবসায়িক অংশীদারীত্ব থেকে দূরত্ব বজায় রাখুন। আধিকারিকদের সঙ্গে বিবাদে লিপ্ত হবেন না, এর ফলে ব্যবসায় ভালো উন্নতি করতে পারবেন। আজ মনের কথা বলে দিতে পারলে বিভ্রান্তি দূর হবে। পরিবারের সদস্যদের ভালোবাসা পাবেন মেষ রাশির জাতকরা।

বৃষ রাশি-
আজ বৃষ রাশির জাতকদের মনে নতুন উৎসাহ থাকবে। ভালো সুযোগ পাবেন আপনারা। নতুন চুক্তিতে সাক্ষর করার আগে, তার সঙ্গে জড়িত আইনি বিষয়গুলি ভালোভাবে খতিয়ে দেখে নিন। আধিকারিকদের কাছ থেকে গুরুত্বপূর্ণ দায়িত্ব পাবেন। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। আর্থিক বিষয় ইতিবাচক ফলাফল লাভ করবেন। আবার বৃষ রাশির কোনও জাতক নতুন বাড়ি কেনার চেষ্টায় থাকলে, তাতে সাফল্য লাভ করবেন। দাম্পত্য জীবন ঠিকঠাক থাকবে।

মিথুন রাশি-
মিথুন রাশির জাতকরা আজ নিজের ব্যক্তিগত কাজে অধিক মনোনিবেশ করুন। কেরিয়ারে বড়সড় দায়িত্ব পেতে পারেন। বন্ধুদের সঙ্গে মিলে নতুন ব্যবসা শুরু করতে পারেন। আধিকারিকদের সঙ্গে কথা বলার সময় সাবধানতা অবলম্বন করতে হবে। তাঁদের বিরোধিতা এড়িয়ে যান। এই রাশির যে জাতকরা অফিসের কাজ বাড়িতে করছেন, তাঁদের প্রতি সিনিয়রদের মনে সন্তুষ্টি ও আনন্দ থাকবে।

কর্কট রাশি-
কর্কট রাশির জাতকদের আজকের দিন খুব ভালো। তবে যে কোনও ধরনের আর্থিক লেনদেনে সাবধানতা অবলম্বন করার পরামর্শ দেওয়া হচ্ছে। তা না-হলে লোকসানের সম্ভাবনা থেকে যেতে পারে। আর্থিক পরিস্থিতি উন্নত হবে। আজ নতুন অংশীদারীত্ব বা সংগঠনে প্রবেশ করতে পারেন কর্কট রাশির জাতকরা। তবে আপনার ব্যবহারে পরিবর্তন আনা খুবই জরুরি। পরিবারে আনন্দের পরিবেশ থাকবে। স্বাস্থ্য সামান্য দুর্বল থাকতে পারে। তাই স্বাস্থ্যের যত্ন নিন। খাওয়া-দাওয়ায় কোনও গাফিলতি করবেন না।

সিংহ রাশি-
আজ সিংহ রাশির জাতকদের উৎসাহ চরমে থাকবে। আর্থিক বিষয়ের জন্য দিন শুভ। তবে সিংহ রাশির কোনও জাতক যদি ব্যবসার সঙ্গে জড়িত, তা হলে ব্যবসায়িক কাজে অপ্রয়োজনীয় অবসাদ উৎপন্ন হতে পারে। এর ফলে মন বিচলিত থাকবে। মহিলারা রান্নাঘরের কাজ করার সময় সতর্ক থাকুন, দুর্ঘটনায় সম্ভাবনা রয়েছে। এই রাশির কোনও কোনও জাতক কিছুদিনের জন্য বাইরে কোথাও ঘুরতে যেতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে।

কন্যা রাশি-
কন্যা জাতকদের পরিবারে অতিথিদের আনাগোনা লেগেই থাকবে। এ সময় নতুন কোনও ব্যবসায় লগ্নির পরিকল্পনা করতে পারেন কন্যা রাশির জাতকরা। এই রাশির যে জাতক বিদেশে কাজ করছেন, তাঁদের জন্য দিন অত্যন্ত ফলদায়ী। খাওয়া-দাওয়ার যত্ন নিন। আপনাদের ব্যক্তিগত জীবনে সমস্ত কিছু ভালো থাকবে।

তুলা রাশি-
তুলা জাতকদের আজকের দিন খুব ভালো কাটবে। কর্মক্ষেত্রে কিছু পরিবর্তনের ফলে ইতিবাচক পরিবেশ বজায় থাকবে। ব্যবসায়িক ক্ষেত্রে অন্য কোনও ব্যক্তির সঙ্গে যোগাযোগ বাড়বে, এর ফলে লাভ হবে। অবিবাহিত জাতকদের বিয়ের আলোচনা সফল হবে। খুব বেশি জরুরি হলে বাড়ি থেকে বের হন।

বৃশ্চিক রাশি-
বৃশ্চিক রাশির জাতকদের জন্য আজকের দিন বিশেষ প্রমাণিত হবে। মার্কেটিংয়ের সঙ্গে জড়িত বৃশ্চিক জাতকরা আজ কোনও ভালো ডিল পেতে পারেন। ব্যবসায় পছন্দমতো সাফল্য লাভ করবেন। কিন্তু যে কোনও পরিস্থিতিতে নিজেকে অবসাদগ্রস্ত হতে দেবেন না। পিঁপড়েকে আটা খাওয়ান। মনে আনন্দ থাকবে।


ধনু রাশি-
ধনু রাশির জাতকরা আজ যা প্রতিশ্রুতি দেবেন, তা পূর্ণ করার চেষ্টা করবেন। এই রাশির ব্যবসায়ীরা শীঘ্র বড় কোনও চুক্তি পেতে পারেন। অতি উৎসাহিত হয়ে অর্থ ব্যয় করে বসবেন না। কর্মক্ষেত্রে নিজের বাণী নিয়ন্ত্রণে রাখার পরামর্শ দেওয়া হচ্ছে কন্যা জাতকদের। কাছের মানুষের সঙ্গে মনোমালিন্য হতে পারে।

মকর রাশি-
মকর রাশির জাতকদের কথা শুনে সকলে প্রভাবিত হবেন। নিজের লক্ষ্যের ওপর নজর রাখুন। মকর রাশির কোনও জাতক যদি সম্পত্তিতে লগ্নি করতে চান, তা হলে সঠিক সময় এটি। আপনার বুদ্ধিমানী ও কাজের প্রতি নিষ্ঠা আধিকারিকদের দ্বারা প্রশংসিত হবে। কর্মক্ষেত্রে মহিলা সহকর্মীদের সম্মান করুন। পরিবারে কোনও শুভ অনুষ্ঠান হতে পারে এবং আপনি তাতে অংশগ্রহণ করবেন।

কুম্ভ রাশি-
কুম্ভ রাশির জাতকদের হাসিখুশি ব্যবহার সকলকে তাঁদের প্রতি আকৃষ্ট করবে। বাচ্চাদের সঙ্গে অনলাইন শপিং করতে পারেন কুম্ভ রাশির জাতকরা। শত্রুরা আপনার ক্ষতি করার সম্পূর্ণ চেষ্টা করবে, তাই সাবধানে থাকুন। কোনও কাজে নিজের প্রিয় মানুষের সাহায্য নিতে পারেন।

মীন রাশি-
মীন রাশির জাতকরা আজ জরুরি কাজে সাফল্য লাভ করবেন। মীন রাশির কোনও জাতক যদি সঞ্চয় প্রকল্পে লগ্নি করতে চান, তা হলে তাঁদের জন্য ভালো সময় এটি। কর্মক্ষেত্রে প্রগতিশীল ও বড়সড় পরিবর্তনের জন্য সহকর্মীর সাহায্য পাবেন। প্রতিবেশীদের দ্বারা মীন জাতকদের ব্যবহার প্রশংসিত হবে।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের