শুক্রবার,

১৭ সেপ্টেম্বর ২০২১,

২ আশ্বিন ১৪২৮

পরীক্ষামূলক প্রকাশ

শুক্রবার,

১৭ সেপ্টেম্বর ২০২১,

২ আশ্বিন ১৪২৮

Radio Today News

আজকের রাশিফল। ৩০ আগস্ট

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ০৯:৫৬, ৩০ আগস্ট ২০২১

আপডেট: ১১:৫০, ৩০ আগস্ট ২০২১

আজকের রাশিফল। ৩০ আগস্ট

ফাইল ছবি

রাশিচক্রের মাধ্যমে জেনে নিন বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের আজকের দিনটি কেমন যাবে। তবে রাশিফল যাই হোক না কেন সর্বদা মনে রাখবেন আপনার ভাগ্য আপনার কর্ম ও বিচক্ষণতার উপর নির্ভর করে।

মেষ (মার্চ ২১-এপ্রিল ২০)
বিনিয়োগের মাধ্যমে কিভাবে আরো বেশি লাভবান হওয়া যায়, আজ সেই অনুযায়ী কাজ করা যেতে পারে। ব্যবসায় পরিস্থিতি আগের মত করতে আপনার কঠোর পরিশ্রম আজ সফল হতে পারে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সাথে মতের মিল হওয়ায় কাজ করতে সুবিধা হবে। সোশ্যাল মিডিয়ায় নেগেটিভ ভাবনার লোকজনের থেকে দূরে থাকার চেষ্টা করুন। পড়াশুনার জন্যে আজ যাত্রা করতে হতে পারে।

বৃষ (এপ্রিল ২১–মে ২০)
এই রাশির জাতক জাতিকাদের আত্মসম্মান ও আত্মবিশ্বাসের বৃদ্ধি ঘটবে। আজ আপনার বুদ্ধির তীক্ষ্ণতা বৃদ্ধি পাবে। সঠিক সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। ব্যবসায় অনেকদিন ধরে আটকে থাকা কোন কাজ আজ হতে পারে।

মিথুন (মে ২১-জুন ২১)
মিথুন রাশির জাতক জাতিকারা আজ আইনি কোন ঝামেলা থেকে থাকলে তা থেকে মুক্তির উপায় খুঁজে পাবেন। কারোর সাথে বাদ বিবাদ থেকে থাকলে তা মিটমাট করে নিতে হবে আজ। কারোর কথায় বা ব্যবহারে কষ্ট পেলে তাকে ক্ষমা করতে শিখুন। রেডিমেড গার্মেন্টস, জুয়েলারি, লোহা, মাইনিং ইত্যাদি ব্যবসায় যারা রয়েছেন বা কাজের সাথে যারা যুক্ত তাদের জন্যে দিনটি কিছুটা প্রতিকূল থাকবে আজ। কোন বেআইনি কাজ করতে যাবেন না।

কর্কট (জুন ২২-জুলাই ২২)
এই রাশির জাতক জাতিকারা আজ ইনকাম বাড়ানোর দিকে বিশেষ নজর দিতে হবে আপনাকে। খরচ কম করার দিকে নজর দিন। অযথা কোন জিনিস ক্রয় করতে যাবেন না।

সিংহ (জুলাই ২৩-আগস্ট ২৩)
আজ নিজের কাজে কোন ভুল থাকলে তা শুধরে নিতে চেষ্টা করুন। নিজের কাজ নিজে করে যাওয়ার প্রয়াস করুন। তাতে লাভবান হবেন। কে কি বলল বা কে কি ভাবল তা নিয়ে বেশি মাথা ঘামাতে যাবেন না।

কন্যা (আগস্ট ২৪-সেপ্টেম্বর ২৩)
কন্যা রাশির জাতক জাতিকারা আজ কাজে একনিষ্ঠ থাকার প্রয়াস করুন তবেই ভাগ্যের সাথ পাবেন। আজ আপনার কোন প্ল্যানিং বা আগের করা কোন কাজের বিশ্লেষণ করার চেষ্টা করুন।

তুলা (সেপ্টেম্বর ২৪-অক্টোবর ২৩)
আজ আচমকা ট্র্যাভেল করতে হতে পারে। মিনারেল ওয়াটার, খাদ্য, ডেয়ারি প্রোডাক্টস, প্রতিদিনের জীবনে কাজে লাগে এমন জিনিসের ব্যবসা করেন যারা বা ব্যবসা করেন তাদের বিশেষ সচেতন থাকতে হবে। তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নিতে যাবেন না। তা নাহলে লোকসান সম্ভব হবে। কোন কাজে তাড়াহুড়ো করবেন না। যারা চাকরি খুঁজছেন তাদের ক্ষেত্রে দিনটি ভাল বলা যায়।

বৃশ্চিক (অক্টোবর ২৪-নভেম্বর ২২)
দাম্পত্য জীবনে জীবন সাথীর সাথে, লাভ লাইফে লাভ পার্টনারের সাথে অথবা বন্ধু বান্ধবের সাথে সম্পর্ক মজবুত করতে চেষ্টা করুন। ব্যবসার ক্ষেত্রে কোন পরিবর্তন লাভ দায়ক হতে পারে। কাজের যায়গায় সহকর্মী দের থেকে সাহায্য পাবেন। 

ধনু (নভেম্বর ২৩-ডিসেম্বর ২১)
পুরোনো কোন শারীরিক বা মানসিক অসুস্থতা থেকে থাকলে আজ তার থেকে মুক্তি পেতে পারেন। ওয়েবসাইট বা অ্যাপ্লিকেশন ডিজাইনিং, সোশ্যাল মিডিয়ায় মার্কেটিং, ফ্রিল্যান্সিং, সার্ভিস প্রোভাইডার, কম্পিউটার বা সফটওয়্যার এর কাজ করেন, নিজেদের কাজে ফলাফল পেতে হলে আজ অতিরিক্ত পরিশ্রম করতে হবে।

মকর (ডিসেম্বর ২২-জানুয়ারি ২১)
যাঁরা বাবা মা, আজ সন্তানের থেকে সুখ লাভ করবেন। অন্যদিকে সন্তানরা আজ বাবা মায়ের থেকে সহযোগিতা ও সুখ লাভ করতে পারবেন।
মেডিক্যাল এর ব্যবসায় অনেকদিন পর আজ কম সময়ের মধ্যে অধিক কাজ করার চ্যালেঞ্জ আসতে পারে। কর্মক্ষেত্রে পেন্ডিং কাজ সম্পূর্ণ করতে আপনাকে আজ একাগ্র ও মনোযোগী হতে হবে। সামাজিক ক্ষেত্রে পুরোনো কোন বিষয়ের সম্মুখীন আজ হতে পারেন।

কুম্ভ (জানুয়ারি ২২-ফেব্রুয়ারি ১৯)
আজ জায়গা জমি সংক্রান্ত মামলার নিষ্পত্তি হতে পারে। সম্পত্তির কেনা বেচা, মেরামতি বা কাগজ পত্র তৈরি করা আজ শুভ হতে পারে।

মীন (ফেব্রুয়ারি ২০-মার্চ ২১)
আজ ছোট বা বড় ভাই অথবা বোনের সাথে বন্ডিং মজবুত করার চেষ্টা করুন। এতে মা বাবার মুখে হাসি ফোটানোর সাথে পরিবারেও আনন্দ ফিরে আসতে পারে।

রেডিওটুডে নিউজ/এসবি/জেএফ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের