শনিবার,

২৫ মার্চ ২০২৩,

১০ চৈত্র ১৪২৯

শনিবার,

২৫ মার্চ ২০২৩,

১০ চৈত্র ১৪২৯

Radio Today News
bangas biscuit

আজকের রাশিফল ১৫ মার্চ বুধবার!

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০৮:৩৩, ১৫ মার্চ ২০২৩

আজকের রাশিফল ১৫ মার্চ বুধবার!

আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: ব্যস্ত সময়সূচি থাকা সত্বেও আজ আপনার স্বাস্থ্য অবশ্যই সুন্দর থাকবে। আজ আপনি আপনার ভাই বা বোনদের সহায়তায় কোনো আর্থিক সুবিধা অর্জন করতে পারবেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়টিতে আপনি কোনো বই পড়তে পারেন। ভালোবাসার মানুষটির সাথে রূঢ় আচরণ করবেন না। আজ কোনো সামান্য বিষয় নিয়েই অর্ধাঙ্গিনীর সাথে মনোমালিন্য হতে পারে।

বৃষ রাশি: আপনার কোনো নতুন প্রকল্প এবং পরিকল্পনা সম্পর্কে বাবা-মায়ের বিশ্বাস অর্জনের জন্য আজকের দিনটি ভালো। আবেগপ্রবণ হয়ে আজ কোনো সিদ্ধান্ত নেবেন না। আর্থিক দিক থেকে আজ অবশ্যই সতর্ক থাকুন। অর্ধাঙ্গিনীর সাথে আজ কোনো বিষয় নিয়ে মনোমালিন্য হতে পারে। কোনো কাজে বাইরে বেরোনোর আগে আজ পরিবারের প্রবীণ সদস্যদের আশীর্বাদ লাভ করুন। এর ফলে আপনি লাভবান হবেন।

মিথুন রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। খরচের অপ্রত্যাশিত উত্থান আজ আপনার মানসিক শান্তিকে বিঘ্নিত করবে। কর্মক্ষেত্রে আজকে দুর্দান্ত দিন কাটবে। এমনকি, কোনো কাজে আজ সহকর্মীদের কাছ থেকে সাহায্য পাবেন। পরিবারের সদস্যদের সাথে আজ দুর্দান্ত সময় কাটবে। বিবাহিত জীবনে সুখ ও শান্তি বজায় থাকবে।

কর্কট রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রেখে নিজের লক্ষ্যপূরণে স্থির থাকুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি ভালো। প্রেমের জন্য আজকের দিনটি দুর্দান্ত। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়টাতে আজকে আপনি কোনো পার্কে বেড়াতে গিয়ে একজন অচেনা ব্যাক্তির সাথে তর্কে জড়িয়ে পড়তে পারেন। যেই কারণে আপনার মেজাজ খারাপ হয়ে যাবে। বিবাহিত জীবন সুখের হবে।

সিংহ রাশি: শরীর সুস্থ রাখতে আজ অবশ্যই নিজের যত্ন নিন এবং অতিরিক্ত খাওয়াদাওয়া এড়িয়ে চলুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। পাশাপাশি, গ্রহ এবং নক্ষত্রের অনুকূল স্থানের কারণে আপনি আজ অর্থ উপার্জনের অসংখ্য সুযোগ পেয়ে যাবেন। বাণিজ্যিক উদ্দেশ্যে গৃহীত কোনো আকস্মিক সফর আজ ইতিবাচক ফল প্রদান করবে। আপনার আকর্ষণীয় ব্যক্তিত্ব আজ সবাইকে আকৃষ্ট করবে। সবার সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন।

কন্যা রাশি: আপনি আজ সন্ধ্যে নাগাদ এমন কোনো আকষ্মিক সুখবর পাবেন যা পুরো পরিবারের জন্য খুশির আমেজ বয়ে আনবে। আজকে আপনি হঠাৎই কর্মক্ষেত্র থেকে ছুটি নিয়ে পরিবারের সাথে সময় কাটাতে পারেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি ভালো হলেও অযথা অর্থব্যয় থেকে বিরত থাকুন। ভালোবাসার মানুষটির সাথে আজ রূঢ় আচরণ করবেন না। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা ঠিক করে নিন।

তুলা রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি দুর্দান্ত। সন্তানেরা আজ তাদের কোনো কৃতিত্বের মাধ্যমে আপনাকে গর্বিত করবে। আপনি আজ সময়ের আগেই আপনার সব কাজ শেষ করে ফেলতে পারবেন। যার ফলে আপনার কাছে কিছুটা অবসর সময় থাকবে। শিশুদের সাথে আজ কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। জীবনসঙ্গীর সাথে অনেকটা ভালো সময় কাটবে।

বৃশ্চিক রাশি: পরিবারের সদস্য কিংবা বা ঘনিষ্ঠ বন্ধুদের সাথে আজ নিঃসন্দেহে কিছুটা ভালো সময় কাটবে। মনে রাখবেন, আজ আপনার সব সমস্যার জন্য সেরা সমাধান হল হাসি। তাই, প্রতিটি পরিস্থিতিতেই অবশ্যই মন ভালো রাখুন। কোনো অচেনা ব্যক্তির সাথে নিজের ভবিষ্যতের পরিকল্পনাগুলি আলোচনা করবেন না। আজকে আপনি হঠাৎই কর্মক্ষেত্র থেকে ছুটি নিয়ে পরিবারের সাথে সময় কাটাতে পারেন।

ধনু রাশি: কোনো জটিল পরিস্থিতিতে ঘাবড়ে না গিয়ে মাথা ঠান্ডা রাখুন। সামান্য কোনো বিষয় নিয়ে আজ অযথা রেগে যাবেন না। পরিবারের কোনো সদস্যের শরীর খারাপের জন্য কিছুটা অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। প্রেমের জন্য দিনটি ভালো। খুচরো এবং পাইকারি বিক্রেতাদের জন্য আজকের দিনটি দুর্দান্ত। আপনি আজ কোনো সামাজিক অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন। জীবনসঙ্গীর সাথে ভালো সময় কাটবে।

মকর রাশি: আপনি আজ আপনার পরিবারের কোনো অভিজ্ঞ ব্যক্তির কাছ থেকে আর্থিক লেনদেন এবং সঞ্চয় সম্পর্কে গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন। পাশাপাশি, সেগুলিকে সঠিকভাবে কাজেও লাগাতে পারেন। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। পরিবারের সদস্যদের সাথে আজ কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। আপনি আজ কিছুটা সময় একাকী কাটাতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।

কুম্ভ রাশি: কর্মক্ষেত্রের অতিরিক্ত চাপ এবং বাড়িতে চলা কোনো মতবিরোধের কারণে আজ আপনার মেজাজ খারাপ হয়ে যাবে। কোনো কাজে বাইরে বেরোনোর আগে আজ পরিবারের প্রবীণ সদস্যদের আশীর্বাদ লাভ করুন। এর ফলে আপনি লাভবান হবেন। কর্মক্ষেত্রে অত্যন্ত সতর্কতার সাথে কাজ করুন। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি খুব একটা ভালো না। অর্ধাঙ্গিনীর সাথে ভালো সময় কাটবে।

মীন রাশি: এই রাশিচক্রের শিশুরা আজ খেলাধূলায় অনেকটা সময় ব্যয় করতে পারে। এমনকি, সেই সময়ে তারা কোনো আঘাতেরও সম্মুখীন হতে পারে। তাই, অভিভাবকদের সতর্ক থাকতে হবে। আজকের দিনটি বাকি দিনগুলির চেয়ে অর্থনৈতিকভাবে ভালো প্রমাণিত হবে। পাশাপাশি, আপনি যথেষ্ট অর্থ উপার্জন করতেও সক্ষম হবেন। কর্মক্ষেত্রে সতর্কতার সাথে কাজ করুন। বিবাহিত জীবন সুখের হবে।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের