বৃহস্পতিবার,

২৮ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

বৃহস্পতিবার,

২৮ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

Radio Today News

আজকের রাশিফল ১৯ মার্চ! জেনে নিন কেমন কাটবে আপনার দিন

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০৮:৪৭, ১৯ মার্চ ২০২৩

Google News
আজকের রাশিফল ১৯ মার্চ! জেনে নিন কেমন কাটবে আপনার দিন

আজকের রাশিফল এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: অতীতের কোনো বিনিয়োগ থেকে আজ আপনি লাভবান হবেন। পরিবারের সদস্যদের সাথে আজ দুর্দান্ত সময় কাটবে। কর্মক্ষেত্রে কোনো পুরোনো কাজ অসম্পূর্ণ থেকে যাওয়ায় আজ আপনি সমস্যায় পড়তে পারেন। যার ফলে আপনাকে অবসর সময়েও অফিসের কাজ করতে হবে। অর্ধাঙ্গিনীর সাথে ভালো সময় কাটবে। আপনি আজ সিনেমাহলে গিয়ে কোনো সিনেমা দেখতে পারেন।

বৃষ রাশি: আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যদিও, সেই সময়টা আপনি একাকী কাটাতে পারেন। আপনার ভদ্র ব্যবহার আজ সর্বত্র প্রশংসা পাবে। আত্মীয়দের সাথে আজ দুর্দান্ত সময় কাটবে। কাঙ্ক্ষিত সাফল্য অর্জনের জন্য আজ থেকেই সঠিক পরিশ্রম শুরু করুন। সম্পত্তি সংক্রান্ত কোনো লেনদেনের জন্য আজকের দিনটি ভালো। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।

মিথুন রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে অবশ্যই কাজে লাগান। অতিরিক্ত অর্থ আজ জমি কিংবা বাড়ি কেনার কাজে ব্যবহার করতে পারেন। এই রাশির জাতকদের কাছে আজ অনেকটা অবসর সময় থাকবে। সেই সময়টাকে কাজে লাগিয়ে তাঁরা কোনো সৃজনশীল কাজ করতে পারেন। কোথাও ভ্রমণের পরিকল্পনা থাকলে গুরুত্বপূর্ণ জিনিসপত্রগুলি নিয়েছেন কি না তা যাচাই করে নিন। অর্ধাঙ্গিনীর সাথে দুর্দান্ত সময় কাটবে।

কর্কট রাশি: কোনো অপ্রত্যাশিত সুসংবাদ পেয়ে আজ আপনি এবং আপনার পরিবারের সদস্যরা অত্যন্ত খুশি হবেন। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে দিন। আজ আপনি দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন। আপনি আজকে আপনার কোনো বন্ধুর সহায়তায় একটি বড় সমস্যার হাত থেকে রক্ষা পাবেন। দিনটি আজ অত্যন্ত ব্যস্ততার মধ্যে কাটবে।

সিংহ রাশি: বন্ধুদের সাথে আজ ভালো সময় কাটবে।কর্মব্যস্ত দিন হওয়া সত্বেও আজ আপনার স্বাস্থ্য সুন্দর থাকবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। পাশাপাশি, দীর্ঘসময়ের কোনো স্থগিত পাওনা আজ পুনরুদ্ধার করা যাবে। নিজে থেকে আজ কোনো ঝামেলায় জড়িয়ে পড়বেন না। আজ আপনি পরোপকার ও সামাজিক কাজের প্রতি আকৃষ্ট হবেন। জীবনসঙ্গীর সাথে ভালো দিন কাটবে।

কন্যা রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। পাশাপাশি, আজ কোনো অপ্রত্যাশিত উৎস থেকে অর্থ উপার্জনের সুযোগ ঘটবে। আজ এমন ক্রিয়াকলাপে যুক্ত থাকুন যা আপনাকে মানসিক শান্তি এনে দেয়। আপনার ভাই বা বোন কোনো কাজের পরিপ্রেক্ষিতে আজ আপনার কাছ থেকে সাহায্য চাইতে পারেন। কাউকে কিছু না জানিয়ে আজকে আপনি বাড়িতে একটি ছোট্ট পার্টির আয়োজন করতে পারেন। অর্ধাঙ্গিনীর সাথে ভালো সময় কাটবে।

তুলা রাশি: ভবিষ্যতে আর্থিক সঙ্কট থেকে মুক্তি পেতে আজ থেকেই অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগ দিন। শরীর সম্পর্কে সচেতন হতে আজ থেকেই খাওয়াদাওয়ার প্রতি সতর্ক হন। কোনো মতপার্থক্যের দরুণ আজ ব্যক্তিগত সম্পর্কে কিছু প্রভাব পড়তে পারে। শিশুদের সাথে আজ কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। কাঙ্ক্ষিত সাফল্য অর্জনের জন্য আজ থেকেই সঠিক পরিশ্রম শুরু করুন।

বৃশ্চিক রাশি: আপনি দীর্ঘকাল যাবৎ যে অর্থ সঞ্চয় করে আসছিলেন তা আজ কোনো কাজে লাগতে পারে। কোনো ঝামেলায় আজ নিজে থেকে জড়িয়ে পড়বেন না। সবার সাথে আজ মাথা ঠান্ডা করে কথা বলুন। কোনো অপ্রয়োজনীয় দুশ্চিন্তা এবং উদ্বেগ আজ আপনার শরীর খারাপ করে দিতে পারে। তাই, নিজের মন ভালো রাখার চেষ্টা করুন। সন্তানদের সাথে আজ কিছুটা সময় কাটান। বিবাহিত জীবন সুখের হবে।

ধনু রাশি: আপনি আজ কোনো দীর্ঘস্থায়ী অসুখে ভুগতে পারেন। যার ফলে অনেকটা অর্থব্যয়ের সম্ভাবনাও রয়েছে। বন্ধু, আত্মীয় বা পরিবারের সদস্যদের সাথে ব্যবসা পরিচালনা করতে গেলে অবশ্যই সতর্ক থাকুন। আজ আপনি আপনার জীবনসঙ্গীর জন্য একটি সারপ্রাইজের পরিকল্পনা করে তাঁকে চমকে দিতে পারেন। এটি আপনার বিবাহিত জীবনের অন্যতম স্মরণীয় দিন হবে। কর্মক্ষেত্রে ভালো সময় কাটবে।

মকর রাশি: কোনো পুরোনো বিনিয়োগের মাধ্যমে আজ আপনি লাভবান হবেন। আপনার ঝগড়ুটে আচরণকে আজ নিয়ন্ত্রণ করুন। নাহলে আপনি কোনো সমস্যায় পড়তে পারেন। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রেখে নিজের লক্ষ্যপূরণের প্রতি নজর দিন। নিজের বেপরোয়া আচরণকে সংযত না করলে আজ আপনার শত্রুর তালিকা বৃদ্ধি পেতে পারে। তাই, সতর্ক হন। অর্ধাঙ্গিনীর সাথে ভালো সময় কাটবে।

কুম্ভ রাশি: সাংসারিক কাজগুলি আজ অবশ্যই মন দিয়ে করুন। আজ আপনি কোনো সৃজনশীল কাজ করতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি ভালো হলেও অযথা অর্থব্যয় থেকে বিরত থাকুন। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে অবশ্যই কাজে লাগান। বিবাহিত জীবন সুখের হবে।

মীন রাশি: আজকে আপনি আপনার কোনো বন্ধুর সাহায্যে একটি বড় সমস্যার হাত থেকে বাঁচতে পারেন। সন্তানদের সাথে আজ কিছুটা সময় কাটান। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। প্রেমিকার সাথে আজ সংযত আচরণ করুন। আজকে আপনি আপনার স্ত্রীর সাথে কোনো পারিবারিক সমস্যার বিষয়টি ভাগ করে নিতে পারেন। কর্মক্ষেত্রে সতর্কতার সাথে নিজের কাজ করে গেলে লাভবান হবেন। বন্ধুদের সাথে ভালো সময় কাটবে।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের