শনিবার,

০৪ মে ২০২৪,

২০ বৈশাখ ১৪৩১

শনিবার,

০৪ মে ২০২৪,

২০ বৈশাখ ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল ২৬ মার্চ রবিবার, এই তিন রাশির খুলবে ভাগ্য

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১০:২৯, ২৬ মার্চ ২০২৩

Google News
আজকের রাশিফল ২৬ মার্চ রবিবার, এই তিন রাশির খুলবে ভাগ্য

আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: মন এবং শরীর ভালো রাখতে আজ থেকেই ধ্যান এবং যোগ ব্যায়াম শুরু করুন। কোনো কিছু না করেই আজ সময় নষ্ট করবেন না। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। পাশাপাশি, দীর্ঘসময়ের স্থগিত কোনো পাওনা আজ পুনরুদ্ধার করা যাবে। পরিবারের সদস্যদের সাথে দুর্দান্ত সময় কাটবে। জীবনসঙ্গীকে আজ কিছুটা সময় দিন। কর্মক্ষেত্রে ঠান্ডা মাথায় কাজ করুন।

বৃষ রাশি: পরিবারের সদস্যদের একসাথে কোথাও বেড়াতে নিয়ে গিয়ে আপনি আজ প্রচুর অর্থব্যয় করবেন। আপনার কোনো অকপট এবং নির্ভীক মতামত কোনো বন্ধুর অহংকারে আঘাত করতে পারে। আজ আপনার ভালোবাসার জীবন সত্যিই সুন্দরভাবে প্রস্ফুটিত হবে। কোনো দূর সম্পর্কের আত্মীয়ের কাছ থেকে পাওয়া একটি বহুপ্রতিক্ষিত বার্তা পুরো পরিবারের জন্য খুশির আমেজ বয়ে আনবে। বিবাহিত জীবন সুখের হবে।

মিথুন রাশি: মানসিক অসুস্থতা তৈরি হওয়ার আগে আজ অবশ্যই মন থেকে সমস্ত নেতিবাচক চিন্তাকে ধ্বংস করে ফেলুন। আপনি আজ কোনো দান-ধ্যানের সাথে যুক্ত থাকতে পারেন। যা আপনাকে মানসিক শান্তি এনে দেবে। আজ আপনি শ্বশুরবাড়ির পক্ষ থেকে কিছু খারাপ খবর পেতে পারেন। যার ফলে আপনার মন খারাপ হয়ে যাবে। অতিরিক্ত উপার্জনের জন্য আজ আপনার উদ্ভাবনী চিন্তার ব্যবহার করুন।

কর্কট রাশি: মন এবং শরীর ভালো রাখতে আজ থেকেই ধ্যান এবং যোগ ব্যায়াম শুরু করুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। পরিবারের কোনো গোপন খবর জানতে পেরে আপনি আজ অবাক হয়ে যাবেন। আপনার আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের অন্যতম সেরা দিন হতে চলেছে।

সিংহ রাশি: পূর্বের কোনো বিনিয়োগ থেকে আজ আপনি লাভবান হবেন। সন্ধ্যের দিকে পাওয়া কোনো আকষ্মিক সুখবর আজ পুরো পরিবারের জন্য খুশির মেজাজ বয়ে আনবে। প্রেমের জীবনে আজ সংযত হন। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্ত কাটবে। পাশাপাশি, কোনো কাজে আজ সহকর্মীদের কাছ থেকেও সাহায্য পাবেন। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।

কন্যা রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রেখে নিজের লক্ষ্যে অবিচল থাকুন। নাহলে আপনি সবার থেকে পিছিয়ে পড়বেন। অযথা অর্থব্যয় থেকে বিরত থাকুন। পাশাপাশি, আপনি যদি ভবিষ্যতে আর্থিকভাবে শক্তিশালী হয়ে উঠতে চান সেক্ষেত্রে আপনাকে আজ থেকেই অর্থ সঞ্চয় করতে হবে। আজ কোনো ভ্রমণের সম্ভাবনা রয়েছে। আপনার বিবাহিত জীবন আজ সুখের হবে।

তুলা রাশি: পারিবারিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। পাশাপাশি, পরিবারের সদস্যদের সাথে আজ ভালো সময় কাটবে। বন্ধু-বান্ধবদের সাথে আজ কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। প্রেমের জন্য আজকের দিনটি ভালো। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেটিকে ভালোভাবে কাজে লাগাতে হবে। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্ত কাটবে। পাশাপাশি, কোনো কাজে আজ সহকর্মীদের কাছ থেকেও সাহায্য পাবেন।

বৃশ্চিক রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রেখে নিজের লক্ষ্যে অবিচল থাকুন। নাহলে অত্যধিক চিন্তায় আপনার শরীর খারাপ হয়ে যেতে পারে। এই রাশিচক্রের ব্যবসায়ীদের আজ আর্থিক দিক থেকে সতর্ক থাকতে হবে। আপনি আজ এমন কোনো সামাজিক অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন যেখানে বেশকিছু অপরিচিত মানুষের সাথে পরিচয় ঘটবে। স্ত্রীর সাথে কোনো বিষয়ের পরিপ্রেক্ষিতে মনোমালিন্য হতে পারে।

ধনু রাশি: নিজের স্বাস্থ্যের প্রতি আজ যত্নশীল হন। কোনো বন্ধুর কাছ থেকে আজ জ্যোতিষ সংক্রান্ত কোনো পরামর্শ পেতে পারেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা ভালো না। তাই, সতর্ক থাকুন। আপনার বেপরোয়া মনোভাব আজ আপনার বাবা-মায়ের চিন্তা বাড়িয়ে দেবে। তাই, নিজেকে সংযত রাখুন। কোনো আইনি পরামর্শ নেওয়ার জন্য আইনজীবীর কাছে যাওয়ার পক্ষে আজ ভালো দিন। কর্মক্ষেত্রে কাজের প্রতি সতর্ক হন।

মকর রাশি: আপনি যদি ভবিষ্যতে আর্থিকভাবে শক্তিশালী হয়ে উঠতে চান সেক্ষেত্রে আপনাকে আজ থেকেই অর্থ সঞ্চয় করতে হবে। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রেখে নিজের লক্ষ্যে অবিচল থাকুন। নিজের আবেগকেও আজ নিয়ন্ত্রণ করুন। অর্ধাঙ্গিনীর সাথে আপনি আজ কোনো সিনেমা দেখতে যেতে পারেন। আপনার আজ কোনো কারণ ছাড়াই কারোর সাথে তর্ক হতে পারে।

কুম্ভ রাশি: বন্ধুদের সাথে আজ কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করলে সতর্কতার সাথে খরচ করুন। নাহলে আপনি আর্থিক সঙ্কটের সম্মুখীন হবেন। যাঁদের সাথে আপনার খুব কম দেখা হয় তাঁদের সাথে আজ যোগাযোগ বাড়বে। প্রেমের জন্য আজকের দিনটি ভালো। তাড়াহুড়ো করে আজ কোনো সিদ্ধান্ত নেবেন না। কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা করে আজ সব কাজ করুন। জীবনসঙ্গীর সাথে ভালো সময় কাটবে।

মীন রাশি: আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেটিকে ভালোভাবে কাজে লাগান। আজ আপনার স্বাস্থ্য ঠিকঠাক থাকবে। পাশাপাশি, আপনি আপনার সুস্বাস্থ্যের কারণে আজ বন্ধুদের সাথে কোনো খেলাধূলার পরিকল্পনা করতে পারেন। মা অথবা বাবার স্বাস্থ্যের জন্য আপনাকে আজ প্রচুর অর্থব্যয় করতে হতে পারে। আপনি আজ কোনো ধর্মীয় স্থানে যেতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের