শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৪ বৈশাখ ১৪৩১

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৪ বৈশাখ ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল ২৭ মার্চ, ভাগ্য প্রসন্ন হবে এই চার রাশির!

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১০:০৪, ২৭ মার্চ ২০২৪

Google News
আজকের রাশিফল ২৭ মার্চ, ভাগ্য প্রসন্ন হবে এই চার রাশির!

আজকের রাশিফলের ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও।

জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: কোনো কাজে আজ আপনি অত্যন্ত প্রভাবশালী ব্যক্তিদের কাছ থেকে সমর্থন পেতে পারেন। যার ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। পাশাপাশি, সেখানে কোনো কাজে আজ আপনি সহকর্মীদের কাছ থেকে সাহায্য পাবেন। আজ অবশ্যই নিজের জন্য কিছুটা সময় বের করার চেষ্টা করুন। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।

বৃষ রাশি: শরীর এবং মনকে সুস্থ রাখার জন্য নিয়মিতভাবে ধ্যান ও যোগ ব্যায়াম করুন। এর ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। বন্ধুদের সাথে আজ আপনার কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা থাকলে সতর্কতার সাথে অর্থব্যয় করুন। নাহলে আপনি আর্থিক সঙ্কটের সম্মুখীন হতে পারেন। আপনি আজ একটি বড় অনুষ্ঠানে সবাইকে আমন্ত্রণ জানাতে পারেন। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।

মিথুন রাশি: শিশুদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। কোথায় অর্থ বিনিয়োগের মাধ্যমে আপনার আর্থিক দিকে অগ্রগতি ঘটবে। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হতে পারেন। নতুন অংশীদারিত্ব আজ ইতিবাচক ফলপ্রদান করবে। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।

কর্কট রাশি: আপনি দিনের শুরুতেই কোনো আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। যার ফলে আপনার মেজাজ প্রভাবিত হবে। আজ আপনি খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে গিয়ে আপনি মানসিক চাপের সম্মুখীন হতে পারেন। প্রেমের জীবনে আজ আপনি একটি সাহসী পদক্ষেপ গ্রহণ করবেন। বাড়িতে আজ একটি ধর্মীয় অনুষ্ঠান সম্পন্ন হতে পারে। অর্ধাঙ্গিনীর কোনো আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।

সিংহ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। পাশাপাশি, আপনি আজ আর্থিক লেনদেন এবং অর্থ সঞ্চয় সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ দক্ষতা শিখতে পারেন। যেগুলি আপনাকে লাভবান করে তুলবে। শরীর নিয়ে আজ অযথা কোনো চিন্তা করবেন না। কারণ, আজ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। ভালোবাসার মানুষটির খামখেয়ালি আচরণ আজ আপনার মেজাজ খারাপ করে দিতে পারে। তবে, প্রতিটি ক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন। আপনার মনোমুগ্ধকর ব্যক্তিত্ব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।

কন্যা রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। পাশাপাশি, মদ্যপান থেকে বিরত থাকুন। এই রাশির কিছুজন তাঁদের পিতার সম্পত্তির উত্তরাধিকার থেকে বঞ্চিত হতে পারেন। তবে, ভেঙে পড়বেন না। বরং মনকে শক্ত করার চেষ্টা করুন। আপনি আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। আজ আপনার কোথাও সফরের সম্ভাবনা থাকলে গুরুত্বপূর্ণ নথিগুলি নিয়েছেন কিনা তা ভালোভাবে দেখে নিন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।

তুলা রাশি: কোথাও দীর্ঘ সফরের সম্ভাবনা থাকলে তা এড়িয়ে চলুন। নাহলে আপনি শারীরিকভাবে অত্যন্ত দুর্বল হয়ে পড়বেন। আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। কর্মক্ষেত্রে আজ আপনি একটি সাহসী পদক্ষেপ গ্রহণ করতে পারেন। আজ নিজে থেকে কোনো বিতর্কে জড়িয়ে পড়বেন না। ভালোবাসার মানুষটির সাথে আজ সংযত আচরণ করুন। আজ নিজের জন্য কিছুটা সময় বের করার চেষ্টা করুন। বিবাহিত জীবনে আজ আপনি সমস্যার সম্মুখীন হতে পারেন।

বৃশ্চিক রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। পাশাপাশি, শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য কিছুটা বিশ্রাম গ্রহণ করুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা ভালো নয়। তাই, এদিক থেকে অবশ্যই সতর্ক থাকুন। ভালোবাসার মানুষটির খামখেয়ালি আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে। তবে, প্রতিটি ক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন। অন্যদের কাছ থেকে পাওয়া ভালো উপদেশগুলি আজ মেনে চলার চেষ্টা করুন। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলুন।

ধনু রাশি: দিনের শুরুটা আজ খুব একটা খারাপ কাটবেনা। তবে, সন্ধ্যে নাগাদ আজ আপনার বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। যার ফলে আপনার মেজাজ প্রভাবিত হবে। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ সতর্কতার সাথে করুন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। আজ আপনার কাছে কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি একটি বই পড়তে পারেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।

মকর রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। পরিবারের সদস্যদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় অতিবাহিত করুন। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। ভালোবাসার মানুষটির কাছ থেকে আজ আপনি একটি চমক পেতে পারেন। এই রাশির বৃদ্ধ ব্যক্তিরা আজ তাঁদের পুরনো বন্ধুদের সাথে দেখা করতে পারেন। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।

কুম্ভ রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আপনি আজ এমন একটি নতুন ধারণা পাবেন যেটি আপনাকে আর্থিকভাবে লাভবান করে তুলবে। সন্তানের অসুস্থতার কারণে আজ আপনি ব্যস্ত হয়ে পড়বেন। আজ কাউকে আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। যাঁরা বেশ কিছুদিন ধরে অত্যন্ত ব্যস্ততার মধ্যে কাটাচ্ছিলেন তাঁরা আজ নিজেদের জন্য অবসর সময় পেতে পারেন। বিবাহিত জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন।

মীন রাশি: আপনি আজ আপনার স্বাস্থ্য এবং চেহারা উন্নত করার জন্য যথেষ্ট সময় পাবেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা ভালো নয়। তাই, অত্যন্ত সতর্কতার সাথে অর্থব্যয় করুন। আপনি আজ দিনের শেষ অংশে কোনো বিনোদনমূলক কাজকর্মের সাথে যুক্ত থাকতে পারেন। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। নতুন কোনো অংশীদারিত্ব আজ ইতিবাচক ফলপ্রদান করবে। এই রাশির ব্যবসায়ীরা বাণিজ্যিক উদ্দেশ্যে সম্পন্ন হওয়া কোনো সফরের মাধ্যমে আজ লাভবান হতে পারেন। এই দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের