মঙ্গলবার,

৩০ এপ্রিল ২০২৪,

১৬ বৈশাখ ১৪৩১

মঙ্গলবার,

৩০ এপ্রিল ২০২৪,

১৬ বৈশাখ ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল ৮ এপ্রিল, টাকার বৃষ্টিতে ভিজবে এই তিন রাশি!

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১০:২৮, ৮ এপ্রিল ২০২৪

Google News
আজকের রাশিফল ৮ এপ্রিল, টাকার বৃষ্টিতে ভিজবে এই তিন রাশি!

আজকের রাশিফলের ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও।

জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। আত্মীয়দের সাথে আজ আপনার যোগাযোগ বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ সর্তকতার সাথে করুন। এর ফলে আপনি লাভবান হতে পারবেন। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। প্রেমের জীবনে একটি চমকের সম্মুখীন হবেন। পরিবারের সদস্যদের সাথে আজ কিছুটা সময় কাটান। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।

বৃষ রাশি: আপনি আজ কোনো দুশ্চিন্তার সম্মুখীন হলেও কোনো বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। মন ভালো রাখতে আজ গান-বাজনা শুনুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ না হলেও আজ আপনার অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্যদের সাথে কিছুটা সময় কাটান। আপনি আজ খুব সহজেই কিছু নতুন জিনিস শিখতে পারবেন। অর্ধাঙ্গিনীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।

মিথুন রাশি: আপনার আজ অর্থনৈতিক দিকটি শক্তিশালী হওয়ার সম্ভাবনা রয়েছে। শুধু তাই নয়, পূর্বে আপনার কাছ থেকে অর্থ ধার নিয়েছিলেন এমন একজন ব্যক্তি আজ সেই অর্থ আপনাকে ফেরত দিতে পারেন। অতিথিদের প্রতি আজ খারাপ আচরণ করবেন না। পরিবারের সদস্যদের সাথে ঠান্ডা মাথায় কথা বলুন। কর্মক্ষেত্রের কারোর সাথে প্রেমে জড়িয়ে পড়বেন না। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটি আপনি একাকী অতিবাহিত করতে পছন্দ করবেন। অর্ধাঙ্গিনী শরীর খারাপ থাকার কারণে আজ আপনি ব্যস্ত হয়ে পড়বেন।

কর্কট রাশি: কোনো সমস্যা থেকে মুক্তি পাওয়ার জন্য পরিবারের সদস্যদের পরামর্শ গ্রহণ করুন। বিনোদনমূলক কাজকর্ম এবং রূপচর্চায় আজ অত্যধিক খরচ করবেন না। প্রিয়জনদের কাছ থেকে আজ আপনি উপহার পেতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। প্রেমের জীবনে অবশ্যই সতর্ক থাকুন। আপনার কোনো নতুন পরিকল্পনা এবং উদ্যোগ সম্পর্কে আজ সবাই উৎসাহী হবেন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।

সিংহ রাশি: কোনো পুরনো বিনিয়োগের মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রত্যেকের কথা আজ মন দিয়ে শুনুন। এর ফলে আপনি কোনো বড় সমস্যার সমাধান পেতে পারেন। শিশুরা আজ আপনাকে বাড়ির কোনো কাজ সম্পূর্ণ করতে সাহায্য করবে। প্রিয়জনদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। পাশাপাশি, কোনো কাজে আজ আপনি সহকর্মীদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।

কন্যা রাশি: আপনার নেওয়া কোনো ভুল সিদ্ধান্ত আজ অন্য কাউকে প্রভাবিত করতে পারে। যার ফলে, আপনি মানসিক চাপের সম্মুখীন হবেন। তাই, তাড়াহুড়ো করে আজ কোনো সিদ্ধান্ত গ্রহণ করবেন না। আপনার কোনো অস্থাবর সম্পত্তি আজ চুরির সম্ভাবনা রয়েছে। তাই, এদিক থেকে অবশ্যই সতর্ক থাকুন। আপনি আজ কোনো সামাজিক ক্রিয়াকলাপে অংশগ্রহণ করতে পারেন। প্রেমের জীবনে রুক্ষ ব্যবহার করবেন না। বিবাহিত জীবন সুখের হবে।

তুলা রাশি: এতদিন ধরে অযথা অর্থব্যয়ের কারণে আজ আপনি আর্থিক সঙ্কটের সম্মুখীন হতে পারেন। তাই, এদিক থেকে অবশ্যই সতর্ক থাকুন। কোনো পরোপকারের মাধ্যমে আজ আপনি মানসিক শান্তি পাবেন। সন্তানদের সাথে সময় কাটান এবং তাঁদেরকে ভালো কাজে উদ্বুদ্ধ করুন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা ভালো নয়। কর্মক্ষেত্রে অগ্রগতির জন্য নিজের কাজে আধুনিকতা নিয়ে আসুন। সেইসব ব্যক্তিদের থেকে দূরে থাকুন যাঁরা আপনার সুনাম নষ্ট করে দিতে পারেন।

বৃশ্চিক রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। নাহলে এর ফলে আপনার শরীরে প্রভাব পড়তে পারে। আবেগপ্রবণ হয়ে আজ কোনো কাজ করবেন না। কোনো নতুন আর্থিক চুক্তি সঠিকভাবে সম্পন্ন হওয়ায় আজ আপনি লাভবান হবেন। পরিবারের সদস্যদের সাথে দিনটি খুব একটা খারাপ কাটবে না। কোনো মূল্যবান উদ্যোগে যুক্ত হওয়ার আগে আজ সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নিন। পরনিন্দা এবং কুৎসা থেকে দূরে থাকুন।

ধনু রাশি: শরীরের প্রতি অবশ্যই যত্নশীল হন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। পরিবারের হিতসাধনে সঠিকভাবে পরিশ্রম করুন। প্রিয়জনদের সাথে কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। কোনো নতুন অংশীদারিত্বে আজ আপনি অংশগ্রহণ করতে পারেন। আপনার কাছে থাকা অবসর সময়টিকে সঠিকভাবে কাজে লাগান। বিবাহিত জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন।

মকর রাশি: তাড়াহুড়ো করে আজ কোনো সিদ্ধান্ত গ্রহণ করবেন না। অযথা অর্থব্যয় থেকে আজ বিরত থাকুন। ভবিষ্যতের কথা মাথায় রেখে অর্থ সঞ্চয়ের লক্ষ্যে আজ আপনি বাবা-মা এবং অর্ধাঙ্গিনীর সাথে পরামর্শ করতে পারেন। আপনি আজ কোনো ভালো জায়গা থেকে আমন্ত্রণ পেতে পারেন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। মনকে আজ নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলুন।

কুম্ভ রাশি: শরীর এবং মনকে সুস্থ রাখতে নিয়মিতভাবে ধ্যান ও যোগ ব্যায়াম করুন। এর ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। পরিবারের সদস্যদের সাথে এই দিনটি ভালোভাবে অতিবাহিত হবে। পাশাপাশি, কোনো ভালো কাজের পরিপ্রেক্ষিতে আজ অনেকেই আপনার প্রশংসা করবেন। আজ আপনার অর্ধাঙ্গিনী ভালো মেজাজে থাকবেন। বিবাহিত জীবনে আপনি একটি চমকের সম্মুখীন হতে পারেন।

মীন রাশি: শরীরের প্রতি আজ আপনাকে যত্নশীল হতে হবে। পাশাপাশি, শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে অবশ্যই কিছুটা বিশ্রাম গ্রহণ করুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা ভালো নয়। শুধু তাই নয়, আপনি যদি পরিবারের কোনো সদস্যের কাছ থেকে অর্থ ধার নিয়ে থাকেন সেক্ষেত্রে আজকেই সেটি ফেরত দিতে হবে। আপনি আজ ভালোবাসার মানুষটির কোনো ইচ্ছে পূরণ করতে পারবেন না। বাড়ির বাইরে বেরিয়ে আপনি আজ দীর্ঘক্ষণ হাঁটাহাঁটি করতে পারেন। সামগ্রিকভাবে আজকে আপনার মন শান্ত থাকবে।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের