মঙ্গলবার,

৩০ এপ্রিল ২০২৪,

১৬ বৈশাখ ১৪৩১

মঙ্গলবার,

৩০ এপ্রিল ২০২৪,

১৬ বৈশাখ ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল ৯ এপ্রিল, প্রতিটি ক্ষেত্রে উন্নতি এই তিন রাশির!

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০৯:৪৩, ৯ এপ্রিল ২০২৪

Google News
আজকের রাশিফল ৯ এপ্রিল, প্রতিটি ক্ষেত্রে উন্নতি এই তিন রাশির!

আজকের রাশিফলের ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও।

জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: পরিবারের সদস্যদের সাথে কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। আপনার কোনো বেপরোয়া আচরণের কারণে একজন বন্ধুর কিছু সমস্যা হতে পারে। তাই, এদিক থেকে সতর্ক থাকুন। আপনি আজ কোনো অভাবী ব্যক্তিকে আর্থিক সাহায্য করতে পারেন। ভালোবাসার মানুষটির খামখেয়ালি আচরণ আজ আপনার খারাপ লাগবে। নতুন কোনো প্রকল্পে যুক্ত হওয়ার আগে সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলুন।

বৃষ রাশি: আপনার মনোমুগ্ধকর ব্যক্তিত্ব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। আজ আপনার বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। তাই, এদিক থেকে অবশ্যই সতর্ক থাকুন। অতিথিরা আজ বাড়িতে উপস্থিত হতে পারেন। কর্মক্ষেত্রে দক্ষতা প্রদর্শনের সুযোগ আজ আপনি পাবেন। পরিবারের সদস্যদের সাথে কিছুটা সময় কাটান। প্রেমের জন্য দিনটি অবশ্যই ভালো। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।

মিথুন রাশি: দীর্ঘস্থায়ী লাভের জন্য আপনি আজ কোনো শেয়ারে অথবা মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে পারেন। একজন বন্ধু আজ তাঁর কোনো ব্যক্তিগত সমস্যা সমাধানের জন্য আপনার কাছ থেকে পরামর্শ চাইতে পারেন। আপনি আজ অবসর যাপনের আনন্দ উপভোগ করবেন। কোনো কাজে কাঙ্ক্ষিত সাফল্য অর্জনের জন্য সঠিকভাবে পরিশ্রম করে যান। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।

কর্কট রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। আপনি আজ মামাবাড়ির কোনো সদস্যের কাছ থেকে আর্থিক সাহায্য পেতে পারেন। বন্ধু এবং আত্মীয়দের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। কোনো সৃজনশীল কাজে আজ আপনি ব্যস্ত থাকবেন। আজকে আপনি সেইসব কাজগুলি বেশি করে করবেন যেগুলি ছোটবেলায় করতে পছন্দ করতেন। আপনার কাছে থাকা অবসর সময়টিকে আজ নিজের মতো করে অতিবাহিত করুন। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।

সিংহ রাশি: আপনার আজকে একজন নিকটজনের সাথে কোনো বিষয়ের পরিপ্রেক্ষিতে তর্ক হতে পারে। এমনকি বিষয়টি আদালত পর্যন্ত গড়াতে পারে। এমতাবস্থায়, আপনার কিছু খরচের সম্ভাবনা রয়েছে। শরীর নিয়ে আজ অযথা কোনো চিন্তা করবেন না। কারণ, আজ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। কোনো কাজে কাঙ্ক্ষিত সাফল্য অর্জনের জন্য সঠিকভাবে পরিশ্রম করে যান। বিবাহিত জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন।

কন্যা রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। আপনার দ্রুত নেওয়া কোনো সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতে একটি দীর্ঘদিনের সমস্যার সমাধান ঘটবে। আজ নিজে থেকে কোনো তর্কে জড়িয়ে পড়বেন না। আপনি আজ খুব সহজে কিছু নতুন জিনিস শিখতে পারবেন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। কোথাও ভ্রমণের ক্ষেত্রে আজকের দিনটি খুব একটা সুবিধের নয়। কর্মক্ষেত্রে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।

তুলা রাশি: কোথাও অর্থ বিনিয়োগ করার আগে আজ অবশ্যই অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে পরামর্শ গ্রহণ করুন। শরীর নিয়ে আজ অযথা কোনো চিন্তা করবেন না। কারণ, আজ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। আপনার মনোমুগ্ধকর ব্যক্তিত্ব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। আপনি আজ কিছু নতুন বন্ধু তৈরি করতে সক্ষম হবেন। অভিজ্ঞ ব্যক্তিদের সাথে কথা বলার সময়ে তাঁদের কাছ থেকে পাওয়া প্রতিটি পরামর্শ কাজে লাগানোর চেষ্টা করুন। বিবাহিত জীবন সুখের হবে।

বৃশ্চিক রাশি: এই রাশির কিছু ব্যবসায়ী তাঁদের ঘনিষ্ঠ বন্ধুদের সহায়তায় আর্থিক দিক থেকে লাভবান হবেন। কোনো কাজে সঠিক পরিশ্রমের মাধ্যমে আজ আপনি কাঙ্ক্ষিত সাফল্য অর্জন করতে পারবেন। যার ফলে পুরো পরিবারে খুশির আমেজ বজায় থাকবে। যাঁদের সাথে থাকলে শুধুমাত্র আপনার সময় নষ্ট হয় তাঁদের সঙ্গ অবিলম্বে পরিত্যাগ করুন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।

ধনু রাশি: আপনি আজ আর্থিক সঙ্কটের সম্মুখীন হলেও অভিভাবকদের সাহায্যে সেই সমস্যা থেকে মুক্ত হতে পারবেন। অতিথিদের সাথে আজ খারাপ আচরণ করবেন না। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। আপনি আজ একজন আধ্যাত্মিক ব্যক্তির আশীর্বাদ লাভ করতে পারেন। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে মদ্যপানের বদভ্যাস পরিত্যাগ করুন।

মকর রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। সন্তানদের স্বাস্থ্যের প্রতি আজ আপনাকে নজর দিতে হবে। পাশাপাশি, তারা অসুস্থ হয়ে পড়লে আজ আপনার বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। ভালোবাসার মানুষটিকে আজ কোনো অভিমানের কথা জানাবেন না। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি একটি ওয়েব সিরিজ দেখতে পারেন। জীবনসঙ্গীর কাছ থেকে আজ আপনি একটি চমক পেতে পারেন।

কুম্ভ রাশি: প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করুন। কোনো গুরুত্বপূর্ণ পরিকল্পনা সঠিকভাবে সম্পন্ন হওয়ায় আজ আপনি আর্থিক দিক থেকে লাভবান হবেন। বন্ধুদের সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। তবে, গাড়ি চালানোর সময়ে অবশ্যই সতর্ক থাকুন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। আপনার আজ কিছুজনের সাথেই হঠাৎ করে তর্কের সম্ভাবনা রয়েছে। তবে, প্রতিটি ক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন। বিবাহিত জীবন সুখের হবে।

মীন রাশি: আপনার বন্ধুরা আজ আপনাকে এমন একজন বিশেষ ব্যক্তির সাথে আলাপ করাবেন যিনি আপনার মনে গভীর প্রভাব ফেলবেন। আপনি আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। বাবার কাছ থেকে পাওয়া কোনো পরামর্শ কর্মক্ষেত্রে সঠিকভাবে কাজে লাগিয়ে আপনি লাভবান হবেন। এই রাশির পড়ুয়াদের আজ পড়াশোনার প্রতি আরও বেশি সতর্ক হতে হবে। প্রেমের জীবনে আজ আপনি চমকের সম্মুখীন হতে পারেন।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের