রোববার,

১৪ জুলাই ২০২৪,

২৯ আষাঢ় ১৪৩১

রোববার,

১৪ জুলাই ২০২৪,

২৯ আষাঢ় ১৪৩১

Radio Today News

শনিবার দিনটি কেমন যাবে, দেখুন রাশিফল

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১১:০০, ১ জুন ২০২৪

Google News
শনিবার দিনটি কেমন যাবে, দেখুন রাশিফল

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক শনিবার দিনটি আপনার কেমন যাবে।

মেষ: আপনাকে মানুষের থেকে দূরে সরে গিয়ে নিজের পছন্দসই কাজ করতে পারেন। আপনার মধ্যে ইতিবাচক পরিবর্তন আসবে। আপনার স্ত্রী আজ আপনাকে তার দেবদূতোপম দিকটি দেখাবে। আপনার সম্পর্কের বাইরেও আপনার নিজস্ব একটি জগত রয়েছে।

বৃষ: আপনার মধ্যে শক্তির প্রাচুর্যতা থাকবে। কিন্তু কাজের চাপ আপনার বিরক্তের কারণ হবে। কোন নতুন অর্থনৈতিক সমঝোতা চূড়ান্ত হবে এবং আপনি অনেক টাকা পাবেন। কোন ধর্মীয় স্থানে বা আত্মীয়ের কাছে যাওয়া আপনার জন্য সম্ভাব্য বলে মনে হচ্ছে। কাউকে তার প্রেমে সাফল্য দৃশ্যায়িত করতে সাহায্য করুন। মিথুন অত্যধিক ভ্রমণ আপনাকে উন্মত্ত করে তুলবে। অভাবী ব্যক্তিকে অর্থ ঋণ দিয়ে আপনি স্বস্তি বোধ করবেন। আপনি আপনার অতিরিক্ত সময় শিশুদের সাহচর্য উপভোগ করতে ব্যয় করুন। আপনি আপনার পথে এগিয়ে যান। আপনার প্রেমিকাকে আজ কোনও অভিমানের কথা বলবেন না।

কর্কট: আজ, আপনার ব্যক্তিত্ব মানুষকে হতাশ করতে পারে। আপনাকে আপনার দৃষ্টিভঙ্গি পরিবর্তন করতে হবে এবং আপনার জীবন এবং প্রকৃতিতে কিছু ইতিবাচক পরিবর্তন আনতে হবে। যতক্ষণ অতিক্রম করার ইচ্ছা থাকবে ততক্ষণ কোন কিছুই অসম্ভব নয়।

সিংহ: আজ আপনার প্রেমের প্রস্ফুটনের মাধ্যমে আপনার সুন্দর কাজ পরিলক্ষিত হবে। যদি আপনি বিবাহিত হন সঙ্গী আপনাকে অভিযোগ করতে পারে। আপনি তাদের যথেষ্ট সময় দিতে পারেন না। আপনাকে সবচেয়ে সুখী করার জন্য আপনার জীবন সঙ্গী আজ অনেক অনেক প্রচেষ্টা করবে।

কন্যা: বাচ্চারা আপনার সন্ধ্যেটা উজ্জ্বল করবে। নিষ্প্রাণ আর কর্মব্যস্ত দিনকে বিদায় জানাতে একটি সুন্দর ডিনারের পরিকল্পনা করুন। ওদের সঙ্গ আপনার শরীরকে চাঙ্গা করে দেবে। সাময়িক ঋণের জন্য যাঁরা আপনার কাছে আসে তাঁদেরকে শুধু উপেক্ষা করুন। নাতিনাতনিরা প্রাচুর্যপূর্ণ খুশির উৎস হবে।

তুলা: এটা এমন দিন যে আপনি নিজের জন্য সময় বার করার চেষ্টা করবেন। শুধুমাত্র একটু প্রচেষ্টার সঙ্গে, দিনটি আপনার বিবাহিত জীবনের সেরা দিন হতে পারে। দৌড়াতে স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে আপনার পক্ষে খুব ভাল প্রমাণ হতে পারে।

বৃশ্চিক: আপনার প্রফুল্ল স্বভাব অন্যদের খুশি করবে। আপনার সৃজনশীল প্রতিভা সঠিকভাবে ব্যবহার করলে অত্যন্ত লাভজনক প্রমাণিত হতে পারে। আপনার মাধুর্যতা এবং ব্যক্তিত্ব আপনাকে কিছু নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে। প্রেমিক প্রেমিকারা পরিবারের অনুভূতির প্রতি অত্যধিক সহানুভূতিশীল হবেন।

ধনু: আপনার শারীরিক স্বাস্হ্য উন্নত করতে এক সুষম আহার নিন। আপনার ভবিষ্যতকে সমৃদ্ধ করতে অতীতে আপনি যে সমস্ত অর্থ বিনিয়োগ করেছিলেন তা আজ ফলস্বরূপ ফল পাবে। বন্ধুবান্ধবদের সাথে সন্ধ্যাযাপন-বা কেনাকাটি করা অত্যন্ত আনন্দময় এবং আকর্ষণীয় হবে। ভালোবাসা ইতিবাচক অনুভূতি দেখাবে।

মকর: আজকে আপনি ফাঁকা সময়ে কারুর সাথে দেখা সাক্ষাৎ করতেও পছন্দ করবেন। একাকী আনন্দিত থাকবেন। অনেক গড়পড়তা দিনের পরে আপনি এবং আপনার স্ত্রী আবার একে অপরের প্রেমে পড়বেন। পরিবার এবং বন্ধুদের সাথে মনমরা দিন। শুধু আপনার ব্যয়ের উপর নজর রাখুন।

কুম্ভ: বন্ধুবান্ধবদের সাথে সন্ধ্যাযাপন সুখকর হবে। নিজেকে ঠিক সঠিক প্রমাণ করার জন্য আপনি এই দিন আপনার সঙ্গীর সাথে ঝগড়া করতে পারেন। তবে আপনার সঙ্গী আপনাকে আরও ভাল বোঝার সাথে শান্ত করবে। লোকেরা আপনার ব্যাপারে কি বলে তাতে আজকে আপনার কিছু যাই আসে না।

মীন: আপনার আশা একটি সুন্দর কোমল সুগন্ধি এবং উজ্জ্বল ফুলের মত প্রস্ফুটিত হবে। অ্যালকোহল এবং সিগারেটের জন্য অর্থ ব্যয় করা এড়ানো উচিত। আপনার স্বাস্থ্যকেই ক্ষতিগ্রস্থ করবে না বরং আপনার আর্থিক পরিস্থিতি আরও খারাপ করবে।

এমএমএইচ/রেডিওটুডে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের