মঙ্গলবার,

২৫ জুন ২০২৪,

১১ আষাঢ় ১৪৩১

মঙ্গলবার,

২৫ জুন ২০২৪,

১১ আষাঢ় ১৪৩১

Radio Today News

বুধবার দিনটি কেমন যাবে আপনার

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১০:২৪, ৫ জুন ২০২৪

Google News
বুধবার দিনটি কেমন যাবে আপনার

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: আজ সব কাজের জন্য একটু ধৈর্য ধরতে হবে আপনাকে। পরিবারের সঙ্গে কোথাও ভ্রমণ হতে পারে। দুর্ঘটনা থেকে সাবধান থাকুন।

বৃষ: শিক্ষার্থীদের জন্য খুব ভাল খবর অপেক্ষা করছে আজ। অনিচ্ছাকৃত ভাবে কোনও কাজ ফেলে রাখবেন না। আপনার আলোচনায় মানুষ সন্তুষ্ট হবে।

মিথুন: লেনদেনের ব্যাপারে সতর্ক থাকুন আজ। জমি বা সম্পত্তি ক্রয়-বিক্রয় করার শুভ দিন। শেয়ারে বাড়তি লগ্নি চিন্তাবৃদ্ধি ঘটাতে পারে আপনার।

কর্কট: আজ শত্রুরা আপনার ক্ষতি করতে সফল হবে না। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা থাকলে মিটে যাবে। ব্যবসায় বিশেষ লাভের শুভ যোগ দেখা যাচ্ছে।

সিংহ: প্রবাসী কারোর বাড়িতে আগমন। ব্যবসায় নতুন কিছু আজ না করাই ভাল হবে। বাড়িতে সবাই খুব সতর্ক থাকুন, চুরির ভয় আছে।

কন্যা: সংসারে আর্থিক টানাপড়েন থাকলেও তা মিটে যাবে আজ আপনার। সারাদিন নির্ঝঞ্ঝাটে কাটবে আজ। উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি বজায় থাকবে।

তুলা: মাথাগরম করার ফলে হাতে আসা কাজ ভেস্তে যাবে। পিঠে ব্যথা সমস্যা করবে আপনার জন্য। আজ সারাদিন অক্লান্ত পরিশ্রম করলেও আর্থিক অবস্থার খুব একটা উন্নতি হবে না।বৃশ্চিক: বিদ্যার্থীদের জন্য খুব একটা ভাল সময় নয় আজ। স্ত্রীর অতিরিক্ত খরচে সংসারে অশান্তি হতে পারে। বন্ধুদের ব্যবহারে মনে দুঃখ পেতে পারেন। 

ধনু: আজ আপনার বাড়িতে নতুন অতিথি আসতে পারে। আজ সব থেকে বিশ্বাসযোগ্য মানুষ আপনাকে ঠকাতে পারে।

মকর: আজ টাকা-পয়সা বুঝে খরচ করুন, আপনার জন্য ব্যয়বহুল দিনটি। সংসারে কোনও দায়িত্ব থাকলে তাড়াতাড়ি সেরে ফেলুন। আজ নিয়মিত কাজে বাধা আসতে পারে।

কুম্ভ: আজ স্ত্রী এমন কিছু কাজ করবেন, যা দেখে আপনাকে হতভম্ব হতে হবে। জ্বর-জ্বালায় ভোগান্তির আশঙ্কা আছে আজ।

মীন: আজ নিকট কারোর জন্য আপনার মানসিক পীড়া হতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে আইনি ঝঞ্ঝাট আসতে পারে। বেশি কথা বলার ফলে ক্ষতি হতে পারে।

রেডিওটুডে/এমএমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের